Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৭ অগাস্ট, ২০১৮ :: ২ ভাদ্র ১৪২৫ :: সময়- ৯ : ৩৯ অপরাহ্ন
Home / টপ নিউজ / প্রিয় মানুষটাকে ভালোবাসা দিবসে যেভাবে চমকে দিবেন

প্রিয় মানুষটাকে ভালোবাসা দিবসে যেভাবে চমকে দিবেন

“বিশ্ব ভালোবাসা দিবস” বা “ভ্যালেন্টাইন ডে” সারা বিশ্বের কোটি কোটি প্রেমিক যুগল এর জন্য পরম আকাঙ্ক্ষিত একটি দিন। প্রতি বছর ১৪ই ফেব্রুয়ারি একযোগে সারা বিশ্বে এই দিবসটি পালন করা হয়। পৃথিবীতে যতগুলো বিশেষ দিবস রয়েছে তার মধ্যে তরুণ-তরুণীদের নিকট এই দিনটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। ঋতুরাজ বসন্তের প্রথম দিনের রেশ কাটতে না কাটতেই এই দিনটি আমাদের সামনে হাজির হয়।

প্রেমিক-প্রেমিকারা এই দিনটিকে ঘিরে সারা বছর জুড়েই কল্পনার জগৎ সাজাতে থাকেন। সকল বাধা-বিপত্তিকে পাশ কাটিয়ে সবাই চায় এই বিশেষ দিনটির কিছুটা সময় প্রিয় মানুষের সান্নিধ্যে কাটাতে। এ নিয়ে তাদের মধ্যে নানা ধরনের প্রস্তুতিও লক্ষ্য করা যায়। যেমন – নতুন পোশাক, সাজসজ্জা, উপহার সহ আরও কত কিছু।এতেকিছুর মধ্যে আপনি কি করবেন বুজতে পারছেন না?কি ভাবে চমকে দিবেন পিয় মানুষটাকে।তাহলে চলুন জেনে নেয়া যাক কিছু টিপস।

ভিন্নভাবে চমকে দেবার প্রস্তুতি নিন

ভালোবাসা দিবসের ট্র্যাডিশনটাই এমন যে পুরুষেরা তার সঙ্গীকে কোন কিছু করে অবাক করে দেবে। তবে এই নিয়মে একটু পরিবর্তন আনলে কিন্তু খারাপ হয় না। কারণ সম্পর্কে রোমান্স তখনই ভালো লাগে যখন তা একেবারেই অপ্রত্যাশিত ভাবে আসে। এমন কিছু প্রস্তুতি নিন যাতে করে আপনার প্রিয় মানুষটাকে চমকে দেওয়া যায়। এমন কোনো উপহার দিতে পারেন যেন সঙ্গী খুশি হওয়ার থেকে বেশি অবাক হয়ে যান।

বিশেষ এই দিনটিতে নিজেকে অন্যভাবে সাজিয়ে নিন

ভালোবাসা দিবস নিজেকে চমৎকারভাবে তৈরি করে নিন যেন আপনার প্রিয় মানুষটা আপনাকে দেখে রীতিমতো চমকে যান। যেন চোখ সরাতে না পারে আপনার দিক থেকে। আপনি সবসময় যেভাবে সাজগোজ করেন, বিশেষ এই দিনটিতে তার চাইতে একটু অন্যভাবে সাজুন। শাড়ি তো অনেকেই পরে থাকে, আপনি চাইলে বাহারি ওয়েস্টার্ন ড্রেস বা লং গাউন পরতে পারেন। আজকাল এমন ড্রেস খুব চলছে এবং খুব স্টাইলিশও।

ছোট ছোট কিছু উপহার দিতে পারেন

নতুন বছরের শুরুতে প্রিয়জনকে দিতে পারেন একটা সুন্দর ফটোফ্রেম। ফ্রেমে লাগিয়ে দিন আপনাদের এক সাথে তোলা কিছু সুন্দর ছবি। অথবা প্রিয় মানুষটার জন্য কিনে নিন রঙিন একটা ডায়রি। প্রিয়জনের সামনে দাঁড়াতে পারেন একগুচ্ছ ফুল হাতে। হোক তা আপনার বা তার কোনো পছন্দের ফুল। সাথে রাখতে পারেন পারফিউম, চকলেট, কার্ড।

দুজন দুজনের হাত ধরে ওয়াদা করুন

শুধু একটা দিনের জন্যই ভালোভালোবাসা নির্ধারিত নয়। সম্পর্কে ভালোবাসা আরো বেশি মজবুত করতে ভালোবাসা দিবসেই একে অপরকে কিছু কিছু বিষয়ে প্রমিজ করুন যেন আগামী দিনগুলোও সবসময় ভালোবাসায় পরিপূর্ণ থাকে।

পছন্দের খাবার রান্না করে খাওয়াতে পারেন

আপনার প্রিয় মানুষটা কী খেতে ভালোভালোবাসে আপনি জানেন তো? তবে তাকে রান্না করে খাওয়ান সে খাবারগুলো। হোক তা একটা দিনের জন্য। অথবা বাইরে একটু ঘুরে- খেতে পারেন তার পছন্দের খাবারগুলো।

ভুলবেন না ভালোবাসার কথাটি বলতে

একে অপরকে ভালোবাসি কথাটি বলতে লজ্জাবোধ করে অনেকেই। আবার প্রতিদিনের ব্যস্ততার জন্যও মুখ দিয়ে ভালোবাসি কথাটি বলা হয় না। কিন্তু বিশেষ এই দিনে একটু ভিন্নভাবে সঙ্গীকে ভালোবাসার কথা জানিয়ে দিন। তা হতে পারে কোনো চিঠি, কিংবা কোনো বিশেষ উপহার, অথবা অন্য কোনো ভাষায় ভালোবাসার কথা।

এমন কিছু করুন তার জন্য যা সে ভালোবাসে

ব্যস্ততার জন্য নিশ্চয়ই একসাথে টিভি দেখতে পারেন না বা মুভিও দেখতে পারেন না। তাই বিশেষ এই দিনটিতে সব কিছু ভুলে গিয়ে কোনো রোম্যান্টিক মুভি দেখুন। যা হতে পারে- নোটবুক, পিএস আইলাভ ইউ, এ ওয়াকটু রিমেম্বার, সুইট নভেম্বর ইত্যাদি। এতে নিজেদের মাঝেও ভালোবাসার তীব্রতা আরো বেশি তীব্র হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful