আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রাজীবপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যর মৃত্যু

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮, বিকাল ০৫:২৬

আজ সোমবার দুপুর ১ টার দিকে রাজীবপুর রৌমারী মহসড়কের শিবেরডাঙ্গী এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।নিহত জাকির হোসেন রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কির্তিমারী গোলাবাড়ি গ্রামের মনিনুল ইসলাম এর ছেলে গুরুতর আহত নাইম এর বাড়ি ওই একই গ্রামে তার পিতার নাম বাদশা মিয়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে ছুটিতে বাড়িতে এসে জাকির হোসেন ও তার চাচাতো ভাই নাইম আজ দুপুরে রাজীবপুর উপজেলার করাতিপাড়া গ্রামে নানার বাড়িতে আসার জন্য রওনা হয় বাড়ি থেকে কয়েক কিলোমিটার আসার পর রাজীবপুর উপজেলার শিবেরডাঙ্গী এলাকায় পৌছালে ওভারটেক করার সময় একটি ট্রাক তাকে পিছনদিক থেকে আঘাত করে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে গেলে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক ও সহকারী পলিয়ে যায়।

পারিবারিক সূত্রে আরও জানা গছে, জাকির হোসেন গাজীপুর সেনানিবাসএ সৈনিক পদে কর্মরত ছিলেন। কয়েক বছর আগেই সেনাবাহিনিতে যোগ দেয় জাকির হোসেন।জাকির এর মুত্যুতে তার পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার কওে বলেন মাথায় প্রচন্ড আঘাত পেয়েছিল হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

রাজীবপুর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন ,জাকির হোসেন এর মৃত্যুর ঘটনায় এখনও মামলা হয়নি মামলা করার প্রস্তুতি চলছে।ঘাটত ট্রাক উদ্ধার করা হয়েছে তবে চালক কে আটক করা যায় নি তিনি আরও বলেন ট্রাকটির মালিককে তা জানার চেষ্টা চলছে।

মন্তব্য করুন


 

Link copied