আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নওগাঁয় বনভোজনের বাস উল্টে নিহত ২

বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৮, রাত ০৯:২১

নওগাঁয় বনভোজনে আসা বাস উল্টে তুলসীগঙ্গা নদীতে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ২০ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার নওগাঁ-বগুড়া সড়কের ভবানীপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, জয়পুরহাট জেলার কালাই থানার মোলামগাড়ী থেকে ‘ব্রাইট ফিউচার কিন্ডার গার্টেন’ নামক প্রতিষ্ঠান থেকে নওগাঁর ‘ডানা পার্কে’ বনভোজনে আসছিল। বাসটি নওগাঁ-বগুড়া সড়কের ভবানীপুর নামক স্থানে রাস্তার পাশে অবস্থান করছিল। ডানা পার্ক থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফিরে যাওয়ার পথে অবস্থান করা বাসটি পেছনে ঘুরানোর সময় অসাবধানতাবসত উল্টে তলসীগঙ্গা নদীতে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে দুইজন মারা যায় এবং ২০ জন আহত হয়। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। সংবাদ পেয়ে নওগাঁর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। আহতের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনোয়ার হোসেন বলেন, আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied