আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে আইন শৃঙ্খলা বিষয়ক কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা

মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮, রাত ০৮:১২

কমিউনিটি পুলিশিং রংপুর মহানগরীর ১৮ নম্বর ওয়ার্ড কমিটি আয়োজিত এ মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন) মোঃ আবু মারুফ হোসেন।

মুন্সিপাড়া বালক সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত কমিউনিটি পুলিশিং ১৮ নং ওয়ার্ড কমিটির সভাপতি ডাঃ মোঃ মেশকাতুর রহমান মিটন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার এ-সার্কেল সাইফুর রহমান সাইফ,কমিউনিটি পুলিশিং রংপুর বিভাগীয় ও জেলা সমন্বয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক, রংপুর সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মুনতাসির শামীম লাইকো,সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ ফেরদৌসি বেগম,মহানগর আওয়ামীলীগ এর সহ সভাপতি কায়সার রাশেদ খান শরিফ।

প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু মারুফ হোসেন বলেন রংপুর নগরীর আইন শৃঙ্খলা রক্ষা করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। এজন্য আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীকে সহায়তার জন্য কমিউনিটি পুলিশিং সদস্যদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন,এলাকার আইন শৃঙ্খলা রক্ষায় স্ব স্ব এলাকার কমিউনিটি পুলিশিং কমিটিকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি এলাকার বিত্ত¡বান ব্যক্তিদের এলাকার আইন শৃঙ্খলা রক্ষা ও পরিস্থিতি পর্যবেক্ষণে রাখতে সিসি ক্যামেরা স্থাপনে এগিয়ে আসার আহবান জানান। এ মতবিনিময় সভায় ওয়ার্ড কমিটির সাধারন সম্পাদক মাসুদ নবী মুন্না স্বাগত বক্তব্য রাখেন। সভাশেষে কমিউনিটি পুলিশিং ১৮ নং ওয়ার্ড কমিটির সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা:মেশকাতুর রহমান মিটন এবং রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর মুসতাসির মামীম লাইকো এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসি বেগম তাদের ওয়ার্ডে আইন শৃঙ্খলা রক্ষায় সিসি ক্যামেরা স্থাপনে ৬টি সিসি ক্যামেরা প্রদানের ঘোষনা দেন।

মন্তব্য করুন


 

Link copied