আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

ফুলবাড়ীতে বিস্কুটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ

রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, বিকাল ০৫:৪৮

আজ রবিবার(২৫ ফেব্রুয়ারি) শিশূটির উন্নত টিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই এলাকার সামছুল হক জানান, গত শনিবার বিকেলে ফাঁকা বাড়ী পেয়ে বিস্কুট দেয়ার প্রলোভন দেখিয়ে উত্তর অনন্তপুর গ্রামের শিশু কন্যাকে (৪) পাশের বাড়ীর মফিজুল ইসলামের ছেলে স্কুল পড়ুয়া আতিকুল ইসলাম (১৩) তার নিজ ঘরে নিয়ে যায়। এ সময় একরামুলের পরিবারের লোকজন বাড়ীতে না থাকায় ধর্ষন করে আতিকুল। কন্যা শিশুটির আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষক আতিকুল ইসলাম পালিয়ে যায়। এসময় অতিরিক্ত রক্তক্ষরন অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে তার আত্মীয় স্বজন রাতে ফুলবাড়ী উপজেলা কমপ্লেক্সে ভর্তি করান। ফুলবাড়ী উপজেলা কমপ্লেক্সের চিকিৎসক আসিফ ইকবাল জানান, শিশুটির যৌনাঙ্গ ফুলে গেছিল,লাল দাগ পড়েছিল। ধর্ষণের আলামত পাওয়া গেছে। শিশূটির অবস্থার অবনতি হলে উন্নত টিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির বাবা জানান , মেয়ের শারীরিক অবস্থার অবনতির হওয়ার কারনে আগে তার চিকিৎসা দেয়া হচ্ছে। চিকিৎসার পরে আইনের আশ্রয় নেবেন তারা। স্থানীয় কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, বিষয়টি তিনি শুনেছেন। পরে বিস্তারিত জানাবেন। ফুলবাড়ী থানার অফিসার ইন্চার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী জানান,বিষয়টি তার জানা নেই। অভিযোগ পেলে তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন ।

মন্তব্য করুন


 

Link copied