আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

পঞ্চগড় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু :আহত ৭

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৩, সকাল ০৮:৫০

জানাগেছে, রবিবার রাত ৮ টার সময় আকষ্মিকভাবে ট্রান্সফরমা বিস্ফোরিত হয়ে ১১ হাজার কেভি লাইনের তার ছিড়ে ৪৪০ কেভি লাইনের উপরে পড়লে হাই-ভোলটেজের কারনে ৫ টি গ্রামের প্রতিটি বিদ্যুৎ পিলার ও যে সমস্থ বাড়ীতে বিদ্যুৎ আছে সে সমস্থ বাড়ীতে আকষ্মিক বিদ্যুৎ এর লাইনে আগুন জলতে থাকলে বাড়ীতে উপস্থিত সদস্যরা বিদ্যুৎ সুইচ বন্ধ করতে গেলে প্রায় ৩৫ জন বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছে। এবং অনেক বাড়ী দোকান ও ইউনিয়ন পরিষদের বিদ্যুৎ মিটার ফ্যান, বাল্ব টিভি জ্বলে গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায় ৩৫ জন এর মধ্যে ৭ জন অগ্নি দগ্ধ হয়ে আহত হয় ও ২ জনের মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে ও ঘটনা স্থল দেখে জানাযায় মুহুরিহাটের আব্দুল মান্নানের স্ত্রী সহিদা (৩৫)বিছানার পাশে থাকা বিদ্যুৎ ছুইছ বন্দ করতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শরীরে আগুন ধরে ঘটনা স্থলে মৃত্যু হয়েছে পাশে থাকা প্রতিবন্ধি শিশু মিম (৬) মা কে বাচাতে এলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিশুটির হাত জ্বলে যায়।

অপর দিকে পড়ামানিকপাড়ার এমারউদ্দিনের ছেলে ইয়াকুব আলী ঘড়ে ফ্যানের সুইচ বন্ধ করতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনা স্থলে মারা যান। এ সময় ইয়াকুব এর স্ত্রী স্বামী কে বাচাতে এলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে হাত ও পা আগুনে জ্বলে যায় । এলাবাসী তাদের বাঁচাতে দ্রুত তেঁতুলিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত ডাঃ ২ জনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মতিয়ার মাষ্টার ঘটনার সততা শিকার করে বলেন, আরো কেউ আহত রয়েছে কি না তাদের খোজ খবর নেয়া হচ্ছে।

এ ঘটনার পরে রাত ১০ টার সময় ঘটনা স্থলে ছুটে য়ান তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান এ সময় আহতদের উন্নত চিকিৎসা নেয়ার পড়ামর্শ দেন ।

মন্তব্য করুন


 

Link copied