আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

কনস্টেবল নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ১৫ লাখ টাকাসহ আটক আট

সোমবার, ৫ মার্চ ২০১৮, বিকাল ০৭:৩৩

আটক আটজনের মধ্যে ছয়জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। বাকি দুইজনের বাড়ি রংপুর ও শেরপুরে। আটক হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছেন জালিয়াত চক্রের হোতা রংপুরের পীরগঞ্জ উপজেলার সাহাপুরের সেতু মণ্ডল ও তাঁর সহযোগী শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা গ্রামের মোকারম হোসেন। চক্রটি টাকার বিনিময়ে চাকরিপ্রার্থীর পরিবর্তে মেধাবী কাউকে দিয়ে লিখিত পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করে দেন বলে জানান পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম ।

আজ সোমবার দুপুর আড়াইটায় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন। তিনি জানান, পুলিশ কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষায় বেশি নম্বর পাওয়া দুই প্রার্থী মৌখিক পরীক্ষায় এসে আশানুরূপ উত্তর দিতে না পারায় পুলিশের সন্দেহ হয়। পরে ওই দুই পরীক্ষার্থীকে আটকের পর জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে গত ৩ মার্চ থেকে আজ ভোর পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ ও বগুড়ায় অভিযান চালিয়ে এই জালিয়াত চক্রকে আটক করা হয়।

মন্তব্য করুন


 

Link copied