আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

নাটোরে পুলিশের অভিযানে ৪ ‘জেএমবি’ সদস্য আটক

মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮, দুপুর ১০:১৮

আজ মঙ্গলবার ভোরে উত্তরা গণভবনসংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে এদের আটক করে পুলিশ। এর আগে গতকাল সোমবার দিবাগত রাত ৩টা থেকে ওই বাড়ি ঘিরে ফেলা হয়। পরে আজ ভোরে অভিযান শুরু করে পুলিশ।

আটক চারজন হলেন—নাটোরের সিংড়া উপজেলার আরকান্দি গ্রামের আনিসুর রহমান আনিস, বাগাতিপাড়া উপজেলার চাপাপুকুর গ্রামের শফিকুল ইসলাম ও ফজলুর রহমান এবং নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া গ্রামের জাকির হোসেন।

জেএমবির সদস্যরা গোপন বৈঠক করছে বলে পুলিশের কাছে তথ্য আসে। এ খবরের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে গিয়ে দেখা যায়, নির্জন বাড়িটির চারদিকে শক্ত সীমানাপ্রাচীর রয়েছে। রাত ৩টার দিকে বাড়িটি ঘিরে ফেলা হয়। এরপর ভোর হলে জেএমবি সদস্যদের আত্মসমর্পণ করতে বলেন পুলিশ সদস্যরা। সে সময় বাড়ির ভেতরে থাকা একজন পুলিশের সঙ্গে কথা বলেন। এরপর ওই বাড়িতে থাকা চার জেএমবি সদস্য আত্মসমর্পণ করেন।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, পুলিশ বাড়িটিতে তল্লাশি চালিয়ে পাঁচটি হাতবোমা, পেট্রল, একটি ল্যাপটপ, একটি মোটরসাইকেল, সাংগঠনিক বইসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করেছে। প্রবাসী ইকবাল ও রফিকুল ইসলামের ওই বাড়ি জনৈক আমির হামজা ভাড়া নিয়েছিল।

আটক চারজনকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানের পর বিস্তারিত জানা যাবে বলে জানান বিজয় তালুকদার।

মন্তব্য করুন


 

Link copied