আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পাবনায় অপহরণের একদিন পর স্কুলছাত্র উদ্ধার : আটক ১

শনিবার, ১৭ মার্চ ২০১৮, বিকাল ০৭:২৫

এ সময় পুলিশ বেশকিছু নগদ টাকাসহ ফজর আলী (৩৫) নামে অপহরণকারী দলের এক সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তাকে উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) মিয়া মো. আশীষ বিন হাসান জানান, গতকাল শুক্রবার ইকবাল হোসেনের বড় ছেলে অর্থাৎ তনুর বড় ভাই সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরিরত মেহেদী হাসানের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। বৃহস্পতিবার দুপুরের দিকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা বিয়ে উপলক্ষে মোবাইল ফোনে ইকবাল হোসেনের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে অপহরণকারীরা মোহনগঞ্জ বাজার থেকে তার মেজছেলে তনুকে অপহরণ করে নিয়ে যায়।

অপহরণের পরে তনুর বাবাকে টাকা দিয়ে ছেলেকে নিয়ে যাওয়ার কথা জানায় অপহরণকারীরা। ছেলেকে ফিরে পাওয়ার জন্য তনুর বাবা শুক্রবার রাতে পুলিশকে জানিয়ে অপহরণকারীদের নির্দেশিত স্থানে গিয়ে ৬০ হাজার টাকা প্রদান করলে অপহরণকারীরা আরো টাকা দাবি করে।

এ সময় পুলিশ সেখানে হানা দিয়ে অপহৃত তনুকে ঘরের মধ্যে থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে। এছাড়া তনুর বাবার দেওয়া ৬০ হাজার টাকা ও একটি মোটরসাইকেলসহ ফজর আলী নামের এক অপহরণকারীকে আটক করে। আটক ফজর আলী উপজেলার হাটুরিয়া গ্রামের মৃত আজাহার প্রামানিকের ছেলে। পরে তনুকে চিকিৎসার জন্য বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, আটক ফজর হত্যা, চাঁদাবাজিসহ ১২ মামলার পলাতক আসামি। অপহরণের সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে বেড়া মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

মন্তব্য করুন


 

Link copied