Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ :: ৩০ অগ্রহায়ণ ১৪২৫ :: সময়- ৫ : ০৫ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুরের বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক রবিউল হোসেন সরকার বাবলু’র ইন্তেকাল

রংপুরের বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক রবিউল হোসেন সরকার বাবলু’র ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি: রিপোর্টাস ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি, রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদের অন্যতম নেতা, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি, আলমনগর ব্যবসায়ী সমিতির উপদেষ্টা, প্রবীণ সাংবাদিক, সাবেক ব্যাংকার, সংগঠক ও সমাজসেবী রবিউল হোসেন সরকার বাবলু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …… রাজিউন)। সোমবার রাত ১২ টা ৫০ মিনিটে রংপুরের প্রাইম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য আত্বীয়-স্বজন, বন্ধুবান্ধব, শুভাকাঙ্খী ও গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর স্ত্রী আফরোজা বেগম নুরপুর প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তাঁর দুই ছেলের মধ্যে এক ছেলে বিমান বাহিনী ওঅপরজন নৌ বাহিনীর উচ্চ পদে কর্মরত রয়েছেন এবং জামাতা সেনাবাহিনীর একজন উচ্চ পদে দায়িত্বরত রয়েছেন।
মঙ্গলবার বাদ যোহর রিপোর্টাস ইউনিটি সংলগ্ন মাঠে মরহুমের প্রথম জানাযা এবং পীরপুর মসজিদ প্রাঙ্গণে বাদ আসর দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে আসরের নামাজের পর পীরপুর কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাঁকে দাফন করা হয়। এর আগে গত ১২ মার্চ মরহুম রবিউল হোসেন সরকার বাবলু মস্তিষ্কের রক্তক্ষরণ হয়। এ অবস্থায় তিনি ১০/১২ ঘন্টা অবচেতন অবস্থায় থাকলেও বাড়ির কেউ বুঝতে পারেনি। পরে তাঁকে মেডিক্যালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এদিকে, রবিউল হোসেন সরকার বাবলু’র মৃত্যুতে আলমনগরের সকল দোকান-পাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠান বিকেল ৪ টা ৪৫ থেকে ৫ টা ৪৫ পর্যন্ত বন্ধ রাখা হয়েছিলো।
জানা যায়, রবিউল হোসেন সরকার বাবলু ১৯৫০ সালে রংপুর নগরীর আলমনগরে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম ছমির উদ্দিন সরকার ও মাতার নাম এরাতুন নেসা। তিনি পাকিস্তান আমলে ¯œাতক ডিগ্রি লাভ করেন। পেশাগত জীবনে তিনি পাকিস্তানী আমলে ব্যাংকে কর্মরত ছিলেন এবং পরবর্তীতে ঢাকা থেকে প্রকাশিত ইনডিপেনডেন্ট, রংপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক রংপুর বার্তা, দৈনিক দাবানল, দৈনিক আখিরা ও রংপুর চিত্র পত্রিকায় কর্মরত ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ঢাকা থেকে প্রকাশিত ডেইলি সান পত্রিকার রংপুর প্রতিনিধি ও রংপুর থেকে প্রকাশিত নতুন স্বপ্ন পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful