আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সিরাজগঞ্জে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে মামলা

রবিবার, ২৫ মার্চ ২০১৮, দুপুর ০৪:৪৩

গত ১৭ মার্চ ওই স্কুলশিক্ষিকা বাদী হয়ে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের করেছেন। আদালত আগামী ১৫ দিনের মধ্যে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ইনভেস্টিকেশন (পিবিআই)কে নির্দেশ দিয়েছেন। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত আব্দুস সালাম পলাতক রয়েছেন।

এদিকে, মামলা তুলে নিতে আসামি ও তার লোকজন স্কুলশিক্ষিকার পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ রয়েছে। এব্যাপারে আদালতে ওই স্কুলশিক্ষিকার ভাই বাদী হয়ে গত ১৯ মার্চ আরো একটি মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি রাতে উপজেলার স্বল্প মামুদপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে আব্দুস সালাম ওই শিক্ষিকাকে (২৫) মোবাইল ফোনে তার বাড়িতে ডেকে নেন। এসময় আব্দুস সালাম তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এরপর তিনি স্কুলশিক্ষিকার সাথে যোগাযোগ বন্ধ করে দেন। স্কুলশিক্ষিকার বড় ভাই অভিযুক্ত আব্দুস সালামকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

ভিকটিম স্কুলশিক্ষিকা বলেন, ঢাকায় চাকরি দেয়ার কথা বলে আব্দুস সালাম আমাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যান। একপর্যায়ে তিনি আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। এর পর থেকে তিনি আমার সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তার সাথে আমার বিয়ে ছাড়া কোনো পথ নেই।

আব্দুস সালামের বাবা দুলাল হোসেন বলেন, বিষয়টি মিমাংসার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা ক্ষতি পূরণের জন্য তাকে টাকা দেয়ার কথা বলেছি।

মন্তব্য করুন


 

Link copied