আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মতবিনিময় সভা

রবিবার, ১ এপ্রিল ২০১৮, দুপুর ১০:৪৯

শনিবার রাতে বেরোবির শহীদ মুখতার ইলাহী হলে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নেতাকর্মীদের যৌক্তিক ও গুরুত্বপূর্ণ মতামত সমূহ বেরোবি ছাত্রলীগকে আরো ঐক্যবদ্ধ,সুশৃঙ্খল ও শক্তিশালী করার লক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করে বেরোবি ছাত্রলীগ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বেরোবি ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া ও সভাটি সঞ্চালনা করেন বেরোবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোবেল শেখ।

এসময় বেরোবি ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।এদিকে নেতাকর্মীরা বর্তমান বেরোবি ছাত্রলীগের গত এক বছরের বিভিন্ন সফলতার কথা তুলে ধরে বলেন গত আগস্ট মাসে মাসব্যাপী (টানা ৩১ দিনের) বেরোবি ছাত্রলীগের কর্মসূচি সফলতার সঙ্গে পালন এবং প্রথম বারের মতো সংগঠনের পক্ষ থেকে বনভোজন এর আয়োজন বেরোবি ছাত্রলীগে বিরল।

এসময় বেরোবি ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া বলেন,এই ইউনিটটি রংপুর তথা উত্তরবঙ্গের সুশৃঙ্খল ও শক্তিশালী ইউনিট করার লক্ষ্যে আমরা কাজ করে যেতে চাই।

মন্তব্য করুন


 

Link copied