আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ২

রবিবার, ৮ এপ্রিল ২০১৮, দুপুর ০৩:১৯

নিহতরা হলেন- টেম্পুর যাত্রী নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের মৃত মহিন্দ্র নাথ হালদারের ছেলে গণেশ চন্দ্র হালদার (৪৫) এবং বগুড়া সদরের শশিবদনি গ্রামের মৃত সালামত আলী সরকারের ছেলে রমজান আলী সরকার (৬৪)।

আহত টেম্পু চালক দুর্ঘটনায় নিহত রমজান আলী সরকারের ছেলে। পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি আটক করেছে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশের এসআই কাজল কুমার নন্দি জানান, রোববার সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের উপজেলার বয়ড়াদিঘী সিনজেন্টা ওষুধ কোম্পানির সামনে নাটোরগামী পাথরবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৯৮৩৮) ও বগুড়াগামী সিএনজিচালিত অটোটেম্পুর (বগুড়া-থ-১১-৩৬২২) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ২জন অটোটেম্পু যাত্রী নিহত হয় এবং চালক আহত হন। আহত চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই কাজল কুমার নন্দি জানান, নিহত ব্যক্তির মধ্যে রমজান আলী সরকার একজন কাঁচা তরিতরকারি ব্যবসায়ী। ছেলের অটোটেম্পুতে করে কাঁচা তরিতরকারি নিয়ে সিংড়া গিয়ে বিক্রি শেষে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

মন্তব্য করুন


 

Link copied