আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

ছিনতাই ও উত্ত্যক্ত করার অভিযোগে তিস্তা ব্যারাজ এলাকা থেকে আটক ৩

মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮, দুপুর ০২:০৮

মঙ্গলবার (১০ এপ্রিল) সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এর আগে সোমবার সন্ধ্যার আগে হাতীবান্ধা উপজেলায় অবস্থি দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ ওয়াচ টাওয়ারের পাশ থেকে তাদের আটক করা হয়। পরে রাতে ওই প্রভাষকের মামাতো বোন বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগটি আমলে নেয় পুলিশ।

আটককৃতরা হলেন, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার দক্ষিণ কাজীরহাট এলাকার খলিলুর রহমানের পূত্র আসাদুজ্জামান আকাশ, একই এলাকার পন্তাপাড়া এলাকার আব্দুস ছামাদের পুত্র মামুনুর রশিদ ও একই উপজেলার পশ্চিম বালাগ্রাম এলাকার তহিদুল ইসলামের পূত্র মাসুদ।

দোয়ানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রাজ্জাক জানান, সোমবার সন্ধ্যার আগে তিস্তা ব্যারাজ এলাকায় বাসদের রোডমার্চ চলছিল। এ সময় তিস্তা ওয়াচ টাওয়ারের পাশে রেদওয়ান আলী ও তার মামাতো বোনকে আটকিয়ে ৩ যুবক উক্ত্যক্ত করে ও মানিব্যাগ কেড়ে নেয়। পরে তার মামাতো বোনকে দোয়ানী পুলিশকে বিষয়টি অবগত করে। তাদের কথামত ঘটনাস্থলে গিয়ে ওই ৩ যুবককে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে আটককৃতদের হাতীবান্ধা থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এসআই) মিন্টু চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই তিন যুবকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় আটককৃতদের মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন


 

Link copied