আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

মিঠাপুকুরে বাড়ির ভিতরে প্রাইভেটকার ঢুকে যুবলীগ নেতাসহ নিহত ২

সোমবার, ১৬ এপ্রিল ২০১৮, দুপুর ১১:৪৮

নিহতরা হলেন- দিনাজপুর জেলা সদরের বড়াইপুর গ্রামের ইউনুছ হাজীর ছেলে মোস্তাফিজার রহমান ফিজার (৪৫)। তিনি দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি। এবং মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের গিলাঝুঁকি গ্রামের মৃত আয়েন উদ্দিনের ছেলে আলেপ উদ্দিন (৬৫)। তিনি ফকিরহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক নৈশ প্রহরী।

মিঠাপুকুর থানার এসআই আশিষ কুমার জানান, নিহত মোস্তাফিজার রহমান মিঠাপুকুর উপজেলার ছড়ান এলাকার শ্বশুর বাড়ি থেকে স্ত্রী-সন্তান নিয়ে প্রাইভেটকার চালিয়ে রংপুরে যাচ্ছিলেন। পথে ফকিরহাট এলাকায় তিনি প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এক পর্যায়ে গাড়িটি সড়কের পাশে বসে থাকা আলেপ উদ্দিনকে পিষ্ট করে মুক্তিযোদ্ধা আবদুর জব্বারের বাড়িতে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই দু'জন মারা যান। দুর্ঘটনায় গাড়িটিতে আগুন ধরে যায়। আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাইভেটকারের অন্য যাত্রীরা আশঙ্কামুক্ত আছেন বলেও তিনি জানান।

মন্তব্য করুন


 

Link copied