Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮ :: ১০ বৈশাখ ১৪২৫ :: সময়- ৫ : ৪৩ অপরাহ্ন
Home / টপ নিউজ / বিনা ভোটের নির্বাচন বাংলার মাটিতে আর হবে না॥ জলঢাকার জনসভায় এরশাদ

বিনা ভোটের নির্বাচন বাংলার মাটিতে আর হবে না॥ জলঢাকার জনসভায় এরশাদ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৬ এপ্রিল॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি এবার কেন্দ্রে কেন্দ্রে দূর্গ গড়ে তুলবে। বিনা ভোটের নির্বাচন আর বাংলার মাটিতে হতে দেওয়া হবে না।
আজ সোমবার দুপুরে নীলফামারীর ডাক বাংলা মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এরশাদ বলেন, জাতীয় পার্টি একটি আস্থার সংগঠন। এ সংগঠনের প্রতি সকলেই আস্থা রাখতে পারে। তাই তো দেশের সচেতন মানুষ ও রাজনীতিবিদদের জন্য এ দলের রাস্তা সার্বণিক খোলা। জাতীয় পার্টি আজ একটি সুসংগঠিত দলে পরিণত হয়েছে। দেশের সাধারণ মানুষ এ দলের প্রতি আজ আস্থা পাচ্ছে।তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে যদি জনগণ ভোট দিতে পারে তবে আওয়ামী লীগের আর কোনো পাত্তাই থাকবে না।
এরশাদ বলেছেন, সম্প্রতি দেশের বিভিন্ন ইস্যুতে আওয়ামী লীগ সরকারের সুনাম ক্ষুন্ন হয়েছে। বর্তমানের তাদের অবস্থা নাজুক। জনগণের আস্থা হারিয়ে সরকার এখন দিশেহারা। আর বিএনপির অবস্থা ছিন্নভিন্ন। তাদের চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির মামলায় কারাভোগ করছেন। বিএনপি এখন নেতাশূন্য দল। বিএনপি নির্বাচনে আসুক না আসুক জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে জানিয়ে এরশাদ বলেন, বিএনপির অবস্থা ভালো না। রংপুরসহ সারাদেশে জাতীয় পার্টির গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি মতায় আসবে।
জনগণ এখন পরিবর্তন চায় দাবি করে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পাটি এককভাবে নির্বাচন করবে বিষয়টি এরশাদ পুনর্ব্যক্ত করেছেন । পাশাপাশি তিনি জাপাতে কোন বিরোধ নেই দাবি করে বলেন আমরা সকল আসনে প্রার্থী দিবো। যাকেই মনোনয়ন দেই তাকেই ভোট দেয়ার জন্য তিনি জাতীয় পার্টির সব নেতাকর্মী সহ জনগণকে প্রস্তুতি নেবার আহ্বান জানান।
জাপা চেয়ারম্যান তার বক্তব্যে খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন, তিনি আমাকে অন্যায়ভাবে ৬ বছর কারাগারে আটক করে রেখেছিলেন। আল্লাহর বিচার দেখেন তিনি এখন কারাগারে। আমি যখন কারাগারে ছিলাম আমাকে কারও সঙ্গে কথা বলার সুযোগ দেয়া হতো না। অসুস্থ হবার পরেও আমাকে হাসপাতালে নেয়া হয়নি। এখন তিনি সুস্থ হয়েও হাসপাতালে যাবার ভান করেন। এ প্রসঙ্গে এরশাদ বলেন, রংপুর ছিল জাতীয় পার্টির দুর্গ। সেটা কিছুটা নষ্ট হয়ে গেছে। আমাদের আসনগুলো ছিনতাই করা হয়েছে। এ দুর্গ মেরামত করতে হবে। আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনে জয়ী হলে আমরাই মতায় যাব।
আওয়ামী লীগ ও বিএনপিকে জনবিছিন্ন উল্লেখ্য করে এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন জনগণের একমাত্র আস্থার দল। জাতীয় পার্টিকে দেশের সব রাজনৈতিক দল সমীহ করে। বিগত দিনে আমাদের ছাড়া কেউ-ই এককভাবে মতায় যেতে পারেনি; আগামীতেও পারবে না। ১৯৯১ সালে বিএনপি আর ১৯৯৬ সালে আওয়ামী লীগ আমাদের সহায়তা নিয়েই সরকার গঠন করেছিল। আমাদের অবহেলা করবেন না। নিরপে ও সুষ্ঠু নির্বাচন হলে জনগণ ভোট দিয়ে জাতীয় পার্টিকেই দেশ পরিচালনার দায়িত্বভার অর্পণ করবে বলে আমার বিশ্বাস।

এরশাদ বলেন দেশে এখন খুন গুম চলছে। ধর্ষনের ঘটনা বৃদ্ধি পাওয়ায় দেশের নারীরা নিরাপদ নয়। জাতীয় পাটি ক্ষমতায় এলে নারীদের নিরাপদ দেবে। তিনি দেশের ব্যাংকগুলো টাকা শুন্য বলে দাবি করে বলেন সব টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে।

এরশাদ কোটা ব্যবস্থা নিয়ে বলেন, কোটা ব্যবস্থা নিয়ে ছাত্রদের মনে দীর্ঘদিনের ক্ষোভ ছিল, তাদের মনে কষ্ট, দুঃখ ছিল। আন্দোলনের মধ্য দিয়ে তার বহিঃপ্রকাশ ঘটেছে। তবে একেবারেই মুক্তিযোদ্ধা কোটা বাতিল করা ঠিক হবে না।

তিস্তা নদী পানি শুন্য প্রসঙ্গে এরশাদ বলেন আমি ক্ষমতায় যখন ছিলাম তখন তিস্তা ব্যারেজ সেচ প্রকল্প নির্মাণ করেছি। বিএনপি ও আওয়ামী লীগ ক্ষমতায় এসে তিস্তার পানি ভারতের কাছ হতে নিয়ে আসতে পারেনি। আগামীতে জাতীয় পাটি ক্ষমতায় এলে তিস্তা পানি সহ রংপুর অঞ্চলে পাইপলাইনে গ্যাস নিয়ে আসবে।

এই জনসভার মাধ্যমে জলঢাকা উপজেলার গাবরোল গ্রামের ছেলে বর্তমানে কক্সবাজারে কক্স ন্যাশনাল হাসপাতালের মালিক ডাঃ বাদশা আলমগীর সহ বেশ কিছু ব্যাক্তি জাতীয় পার্টিতে যোগদান করেন।

জলঢাকা উপজেলা জাতীয় পাটির সভাপতি আলহাজ্ব আব্দুর কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা সভাপতিত্বে এ সম্মেলনে আরও বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা , নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, জেলা জাপার সদস্য সচিব সাজ্জাদ পারভেজ প্রমুখ। #

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful