Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮ :: ১০ বৈশাখ ১৪২৫ :: সময়- ৫ : ৪৮ অপরাহ্ন
Home / রংপুর / রংপুরে জাসদ নেতা ও কাউন্সিলরসহ দুই শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে

রংপুরে জাসদ নেতা ও কাউন্সিলরসহ দুই শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে

মহানগর প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ বলেন জাতীয় পার্টি একটি আস্থার সংগঠন। এ সংগঠনের প্রতি সকলেই আস্থা রাখতে পারে। তাই তো দেশের সচেতন মানুষ ও রাজনীতিবিদদের জন্য এ দলের রাস্তা সার্বক্ষনিক খোলা। জাতীয় পার্টি আজ একটি সুসংগঠিত দলে পরিনত হয়েছে। দেশের সাধারণ মানুষ এ দলের প্রতি আজ আস্থা পাচ্ছে।

সোমবার সকালে রংপুর নগরীর পল্লী নির্বাসে রংপুর জেলা জাসদের অন্যতম ত্যাগী নেতা ও রংপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মাসুদ নবী মুন্না ও রংপুর সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোখলেছুর রহমান তরুসহ প্রায় দুই শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর হাতে একের পর এক নেতা-কর্মী ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন ।

উক্ত যোগদান অনুষ্ঠানের উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তাফ, ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর অবঃ খালেদ আক্তার ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখরুউজ্জামান জাহাঙ্গীর ও রংপুর মহানগরীর ১৮নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ একরামুল হোসেন শাহাদৎসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful