আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

রনিকে আজীবনের জন্য বহিষ্কার, জাকারিয়া ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

শনিবার, ২১ এপ্রিল ২০১৮, দুপুর ০১:১৫

২০ এপ্রিল, শুক্রবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নরুল আজিম রনি (বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখা) এর নিজ আবেদনের প্রেক্ষিতে তাকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো এবং সে সঙ্গে জাকারিয়া দস্তগীর ( যুগ্ন সম্পাদক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখা)কে চট্টগ্রাম শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হলো।

২০১৩ সালের ৩০ অক্টোবর ইমরান আহমেদ ইমুকে সভাপতি ও নরুল আজিম রনিকে সাধারণ সম্পাদক করে নগর ছাত্রলীগের ২৯৬ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়। সাংগঠনিক নিয়মানুযায়ী, ২০১৬ সালের ৩০ অক্টোবর এ কমিটির মেয়াদ শেষ হয়। ইমরান আহমেদ ইমু ও নুরুল আজিম রনি প্রয়াত নেতা মহিউদ্দিনের অনুসারী। বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরও মহিউদ্দিন চৌধুরীর অনুসারী। তিনি নগরীর ওমরগনি এমইএস কলেজের ছাত্র।

সম্প্রতি চট্টগ্রামের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে মারধর ও চাদাঁবাজির অভিযোগ আসে রনি’র বিরুদ্ধে। এ ঘটনায় এক সপ্তাহের ব্যবধানে নগরীর জিইসি মোড়ের একটি কোচিং সেন্টারের মালিককে বেদম মারধর করে রনি। এ ঘটনায় ওই কোচিং সেন্টারের মালিক বাদি হয়ে নগরীর পাচঁলাইশ থানায় দুই জনের নাম উল্লেখ করে একটি চাঁদাবাজির মামলা করেন। ইতোমধ্যে ওই মামলায় পুলিশ রনিকে খুঁজছে। এ ঘটনায় রেশ কাটতে না কাটতে মোবাইল ফোনে একজন ব্যবসায়ী থেকে ১০ লক্ষ টাকা চাঁদা দাবিতে সমালোচিত হন নুরুল আজিম রনি।

মন্তব্য করুন


 

Link copied