Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ :: ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ :: সময়- ১১ : ৪১ অপরাহ্ন
Home / পঞ্চগড় / ২১ মে থেকে পঞ্চগড়ে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

২১ মে থেকে পঞ্চগড়ে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

ডেস্ক: আগামী ২১ মে থেকে পঞ্চগড় জেলায় অনির্দিষ্টকালের জন্য বাস-মিনিবাস, কোচ, ট্রাক, মাইক্রোবাসসহ সব ধরনের পরিবহন ধর্মঘট ঘোষণা করেছে পঞ্চগড় জেলা পরিবহন মালিক ও শ্রমিকের পাঁচটি সংগঠন। আগামী ২০ মে’র মধ্যে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভহনপুর হাইওয়ে পুলিশের ওসি এনামুল হকের অপসারণসহ ৫ দফা দাবি মানা না হলে ২১ মে থেকে এই ধর্মঘট শুরু হবে বলে ঘোষণা দেওয়া হয়েছে।

বুধবার (১৬ মে) রাতে পঞ্চগড় জেলা মোটর মালিক সমিতি কার্যালয়ে পঞ্চগড় জেলা পরিবহণ মালিক ও শ্রমিকের পাঁচটি সংগঠনের ডাকে আয়োজিত সাংবাদিক সম্মেলনে নেতারা এই ঘোষণা দেন।

সাংবাদিক সম্মেলনে জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ জানান, ভজনপুর হাইওয়ে থানার ওসি এনামুল হক ট্রাকের ক্যাপাসিটি (ওভার লোড) পাথর ও বালি লোডিংয়ের নামে অহেতুক গাড়ি চালকদের হয়রানীসহ বৈষম্যমূলক আচরণ করছে। এজন্য তাকে প্রত্যাহার করা, যত্রতত্র পার্কিং করা বিআরটিসি বাস নির্দিষ্ট স্থানে পার্কিং করা, পৌরসভা কর্তৃক ঘোষিত অবৈধ ইজিবাইক, থ্রি-হুইলার ও পাগলুর ইজারা দরপত্র বাতিল করা, কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে পয়নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন এবং কেন্দ্রীয় বাস টার্মিনালে জুয়া, মাদকসহ সুইপারবস্তি অপসারণ করার দাবি জানান।

সংবাদ সম্মেলনে জেলা মোটর মালিক সমিতির সভাপতি মো. মতিয়ার রহমান, সফিকুল ইসলাম সফি, ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান মালিক সমিতির আনোয়ার হোসেন, মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুর রশিদ, বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শামীম আল মামুন, ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের আব্দুল খালেকসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful