Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ :: ৭ আশ্বিন ১৪২৫ :: সময়- ৭ : ২৮ অপরাহ্ন
Home / ক্যাম্পাস / বেরোবিতে ইউনিস্যাব এর উদ্যোগে ঈদের পোষাক বিতরণ ও ইফতার

বেরোবিতে ইউনিস্যাব এর উদ্যোগে ঈদের পোষাক বিতরণ ও ইফতার

খবর বিজ্ঞপ্তি: United Nations Youth and Students Association of Bangladesh (UNYSAB), একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যার প্রতিষ্ঠাকাল ১৯৯৯ সাল এবং এই সংগঠনের সাথে জড়িত আছে বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

২০১৪ সালে রংপুরে যাত্রা শুরু করে ইউনিস্যাব,রংপুর উইং। ঐ বছর-ই বিভিন্ন প্রোগ্রামের পাশাপাশি শুরু হয় সুবিধা বঞ্চিত শিশুদেরকে নিয়ে “Eid for Street Children”. বিভিন্ন ধরনের স্বেচ্ছাসেবী কাজের অগ্রগতির কারনে ইউনিস্যাব, রংপুর উইং রংপুর বিভাগীয় উইং নামে পরিচিতি লাভ করে।

প্রতি বছরের ন্যায় এই বছরও United Nations Youth and Students Association of Bangladesh, Rangpur Divisional Wing-এর পক্ষ থেকে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য আয়োজন করা হয় “Eid for Street Children”.
শুক্রবার ২৫ মে, ২০১৮(৮ রমজান) বিকাল ৩.৩০ মিনিটে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর কবি হেয়াত মাহমুদ ভবনের ইংলিশ বিভাগের গ্যলারি রুমে আয়োজন করা হয় অনুষ্ঠানটি। যেখানে ৭০জন শিশুকে নতুন জামা এবং তাদের জন্য ইফতারের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর গ্রুপস এর ডি.এম.ডি আশরাফুল আলম আল-আমিন এবং ইউনিস্যাব, রংপুর উইং এর উপদেষ্টা সহকারী অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। এছাড়াও উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক জনাব ওমর ফারুক-একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ; জনাব মো. হারুন আল রশিদ, সহকারী অধ্যাপক রসায়ন বিজ্ঞান বিভাগ; জনাব সৈয়দ আনোয়ারুল আজিম, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগ। আরো উপস্থিত ছিলেন উইং এর পুরাতন সদস্যরা।
ইফতার পার্টনার হিসেবে ছিলেন খানাগানা এবং ডেলিসিয়া।

প্রোগ্রামের Convenor ছিলেন জাকিয়া মমো এবং Co-Convenor ছিলেন লিংকন। এছাড়াও আরো উপস্থিত ছিল উইং এর ৩০জন স্বেচ্ছাসেবী।  উইং এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের মোট ১৫টি স্বেচ্ছাসেবী সংগঠনকে প্রোগ্রামে উপস্থিত থাকার জন্য দাওয়াতপত্র প্রদান করা হয়। এবং প্রায় সব সংগঠন থেকে তাদের উপস্থিত লক্ষ্য করা যায়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন এ ধরনের উদ্যোগী তরুনরাই পারে সমাজের বৈষম্য দূর করতে। সমাজকে সুন্দর ভাবে প্রতিষ্ঠিত করতে।

অনুষ্ঠানে উইং এর Deputy Regional Director বলেন – পথশিশুদের জীবন গড়ার নিমিত্তে ও তাদের সাথে ঈদের আনন্দ সম্মিলিতভাবে পালন করতে আর পথশিশু শব্দের “পথ” শব্দটা মুছে দেয়ার প্রয়াসে আমরা কাজ করছি ও ভবিষ্যতেও এটা অব্যাহত রাখার ইচ্ছা পোষণ করছি।
উইং এর Regional Director বলেন -আমাদের সমাজের সকল মানুষ বিশেষ করে যারা উচ্চবিত্ত তারা যদি আর একটু এগিয়ে আসে তাহলেই আমাদের সমাজের এই সুবিধাবঞ্চিত শিশুরাও বেড়ে উঠবে সকল সুবিধা নিয়ে। এবং তার বক্তব্যের মাধ্যমেই প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful