আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

চালককে হত্যা করে অটোবাইক ছিনতাই; অর্ধগলিত লাশ উদ্ধার

বুধবার, ৯ অক্টোবর ২০১৩, বিকাল ০৫:০৪

সে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বত্রিশহাজারী গ্রামের সামছুদ্দিনের ছেলে। নিখোঁজের আটদিন পর গতকাল তার লাশ উদ্ধার হলো। তাঁকে হত্যার পর ছিনতাইকারীরা অটোবাইকটি নিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল দুপুরে স্থানীয় এক ব্যক্তি জমিতে কাজ করতে গিয়ে ধানক্ষেতে একটি অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে পড়নের কাপড় দেখে লাশ শনাক্ত করে। এরপর ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ নিয়ে যায়। লাশের পা ও ঘাড়ের রগ কাটা ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। ইব্রাহিম উপজেলার চাপারহাটের জনৈক মুক্তা নামের এক ব্যক্তির অটোবাইক চালাত। অটোবাইকসহ সে নিখোঁজ হওয়ার পর এর মালিক কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিল বলে জানা গেছে।

নিহতের বোন জোহরা জানান, ইব্রাহীম স্থানীয় এক ব্যক্তির অটোবাইক চালাত। গত ২ অক্টোবর সে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। এই অবস্থায় গতকাল তাঁর লাশ পাওয়া যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান জানান, নিহতের বড় ভাই মিলন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন


 

Link copied