আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

চাঁদরাতের নাটক ‘চাঁদ উঠেছে ফুল ফুটেছে’

শুক্রবার, ১৫ জুন ২০১৮, দুপুর ০৩:১১

বিনোদন ডেস্ক : চাঁদরাতের নাটক ‘চাঁদ উঠেছে ফুল ফুটেছে’ চ্যানেল আইতে ঈদের আগের দিনের নাটক মানেই রেজানুর রহমানের নাটক। এবারের ঈদে রেজানুর রহমান নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘চাঁদ উঠেছে ফুল ফুটেছে’। এবারো দেশের চলমান সঙ্কট নাটকটির প্রধান উপজীব্য হয়ে উঠেছে।

যেখানে দেখা যাবে- বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক তরুণ শত চেষ্টা করেও চাকরি পায় না। শখের বশে স্টিল ক্যামেরা চালানো শিখেছিল সে। হঠাত্ সেই ক্যামেরাকে সঙ্গী করে মানুষের মাঝে এক ধরনের প্রতারণার জাল ফেলে। পরিচিত অপরিচিত সব জায়গায় মোবাইলে মেসেজ পাঠিয়ে করুণ ভাষায় তার আর্থিক সঙ্কটের কথা তুলে ধরে ব্যবসা করবে বলে অর্থ সহায়তা চায়। অনেকে বিশ্বাস করে তাকে টাকা দেয়। এভাবেই ঘটনাচক্রে পরিচয় হয় এক ধনাঢ্য পরিবারের মেয়ের সঙ্গে।

সে ফটোগ্রাফার তরুণকে আর্থিক সহযোগিতা করবে বলে সিদ্ধান্ত নেয় এবং ক্যামেরাকে সঙ্গী করেই ওই তরুণকে নতুন কিছু করার পরামর্শ দেয়। প্রাথমিকভাবে পঞ্চাশ হাজার টাকা দিয়ে শর্ত জুড়ে দেয় ফটোগ্রাফার তরুণ যদি ৩টি ভালো ছবি তুলে দেখাতে পারে তাহলে সাথে সাথেই আরো পঞ্চাশ হাজার টাকা পাবে সে। তরুণ খুশি মনে বাসায় ফিরে আসে। ক্যামেরায় ছবি তোলায় মনোযোগ নেই। বরং কিভাবে ওই তরুণীর কাছে আরো পঞ্চাশ হাজার টাকা বাগিয়ে নেওয়া যায় তার ফন্দি আঁটতে থাকে।

কিন্তু ঘটনাচক্রে কিছু ভালো ছবি তেলার সৌভাগ্য হয় তার। দ্রুত ছবিগুলো মেয়েটিকে দেখানোর জন্য মেয়েটির কথামতো একটি হোটেলে গিয়ে ঢুকতেই অবিশ্বাস্য এক পরিস্থিতির মুখোমুখি হয়। মাদক কারবারি হিসেবে গোপনে যার ছবি সে তুলেছে সেই তরুণ ব্যবসায়ী মেয়েটির সাথে হোটেলে বসে খোশগল্প করছে। ওই ব্যবসায়ী তরুণের সাথে পারিবারিকভাবে মেয়েটির বিয়ের কথাবার্তা চলছে বলে শুনতে পায় সে। এবার নাটকের গল্প অত্যন্ত জটিল হয়ে ওঠে।

নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে আজ চাঁদরাত ৭টা ৫০ মিনিটে

মন্তব্য করুন


 

Link copied