আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নওগাঁয় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শনিবার, ১৬ জুন ২০১৮, রাত ০৮:২৮

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার বাঁকরইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম উপজেলার বনগ্রামের মৃত তকিমুদ্দিনের ছেলে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জহুরুল হক বলেন, সকালে জাহাঙ্গীর আলম ভাতিজা দুলালকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে জেলার সাপাহার উপজেলায় বাজার করতে যাচ্ছিলেন। অপরদিকে ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস সাপাহার যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার বাঁকরইল মোড়ে বাসটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মোটারসাইকেলে থাকা দু’জন রাস্তার উপর ছিটকে পড়েন। গুরতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। দুলালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied