Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ :: ১২ বৈশাখ ১৪২৬ :: সময়- ১০ : ৩০ পুর্বাহ্ন
Home / উপজেলা নির্বাচন / কুড়িগ্রাম-৩ আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দ

কুড়িগ্রাম-৩ আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ করেছেন রিটার্নিং অফিসার। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় জেলা নির্বাচন অফিসের হল রুমে আওয়ামী লীগ প্রার্থী অধ্যাপক এম.এ মতিন এর হাতে নৌকা প্রতীক ও জাতীয় পার্টির প্রার্থী অধ্যাপক ডা. আক্কাছ আলী সরকারের হাতে লাঙ্গল প্রতীক তুলে দেয়া হয়।
এরপর জেলা রটার্নিং কর্মকর্তা ও রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিনের সভাপতিত্বে আচরণবিধি ও আইনশৃংখলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন এবং বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো: মেহেদুল করিম। এ সময় প্রতিদ্বন্দি প্রার্থী ছাড়াও আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেত্রীবৃন্দ এবং আইনশৃংখলায় নিয়োজিত বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাও উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সাবেক মন্ত্রী সংসদ সদস্য একেএম মাঈদুল ইসলাম মুকুলের মৃত্যুতে এ আসনটি শূণ্য হলে নির্বাচন কমিশন নির্বাচনের তফসিল ঘোষনা করেন । আগামী ২৫ জুলাই এ আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে বিএনপি অংশ না নেয়ায় শুধুমাত্র জাতীয় পার্টি ও আওয়ামীলীগ প্রাথীর মধ্যে প্রতিদ্ব›িদ্বতা হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful