আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

নারীরা যে কারণে পরপুরুষে আসক্ত হয়

সোমবার, ২১ অক্টোবর ২০১৩, রাত ০১:৩৩

পু

নারীরা যে কারণে পরপুরুষে আসক্ত হয় তা এখানে তুলে ধরা হলো:

এক. নারীরা যখন বুঝতে পারে তাদের স্বামী বা ছেলে বন্ধু গুণের যথাযথ প্রসংশা করছে না অথবা তাকে অবহেলা করছেন তখন তারা পুরুষদের সাথে প্রতারণা করে থাকে।

দুই. একজন নারী যখন বুঝতে পারে সে একজন স্ত্রী হিসেবে নয় বরং ঘরের দেখাশুনাকারী কিংবা অর্থ সরবরাহকারী হিসেবেই তাকে বেশি গুরুত্ব দেয়া হচ্ছে তখন সে তার সঙ্গীর সাথে প্রতারণা করে।

তিন. যেসব নারীর স্বামী বা প্রেমিক তাদের কাছ থেকে দীর্ঘ সময় ধরে দূরে থাকে সেসব নারীরা তদের শূন্যতা পূরণে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িত হয়ে পড়েন।

চার. সঙ্গীর কাছ থেকে যথাযথ ভালোবাসা পাচ্ছে না অনুভব করলেও নারীরা অন্যত্র সম্পর্ক স্থাপন করে থাকে।

পাঁচ. পুরুষ সঙ্গীরা নারীদের যথেষ্ট সময় না দিলে চাহিদা পূরণে তারা অন্যের সাথে রোমান্টিক সম্পর্ক স্থাপনে উৎসাহিত হয়। বিরক্ত কিংবা একাকী বোধ করলেও তারা এটি করতে পারে।

ছয়. নারী যখন মনে করে তার সঙ্গী তাদের মধ্যকার আবেগীয় সম্পর্ক যেমন স্পর্শ, উপহার বিনিময়, যেকোনো ধরনের অর্থপূর্ণ যোগাযোগকে গুরুত্ব দিচ্ছে না তখন সে অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে।

সাত. কম বয়সে যৌন নিপীড়নের স্বীকার হয়েছেন এমন নারীদের মধ্যে পুরুষসঙ্গীদের সঙ্গে প্রতারণা করার প্রবণতা বেশি হয়। শর্ত সাপেক্ষে সম্মিলিত পেশাজীবী পরিষদকে সম্মেলন করার অনুমতি দিয়েছে ডিএমপি। সেন্টারের বাহিরে জড়ো হতে পারবেনা নেতা-কর্মিরা। এবং নির্ধারিত সময়ের মধ্যে অনুষ্ঠান শেষ করতে হবে।

মন্তব্য করুন


 

Link copied