Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ :: ২৯ কার্তিক ১৪২৫ :: সময়- ২ : ৪০ পুর্বাহ্ন
Home / নাটোর / নাটোরে দুই স্কুল ছাত্র নিখোঁজের পাঁচ দিনেও সন্ধান মেলেনি

নাটোরে দুই স্কুল ছাত্র নিখোঁজের পাঁচ দিনেও সন্ধান মেলেনি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের পাঁচ দিন পার হলেও এখনও সন্ধান মেলেনি দুই স্কুল ছাত্রের। এ নিয়ে স্কুলের ছাত্রদের ও নিখোঁজ ছাত্রের আত্মীয় স্বজনসহ এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। কেননা বিগত দিনে কয়েকটি শিশু নিখোঁজ হলে তাদের জীবিত পাওয়া যায়নি।
নিখোঁজ ছাত্ররা হলেন, গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের খামারপাথুরিয়া গ্রামের হোসেন আলীর ছেলে মো.সোহাগ (১০) ও একই এলাকার মো.আলিমুদ্দিন হোসেনের ছেলে মো.বাবু হোসেন১৩)।
নিখোঁজ মো.সোহাগ মৌখারা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র এবং এবং মো.বাবু হোসেন ৫৬ নং খামারপাথুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।
নিখোঁজ ছাত্রদের পরিবার সূত্রে জানাযায়,সোহাগ ও বাবু সম্পর্কে দুইজন মামা ভাগ্নে। গত (৭জুন) শনিবার সোহাগ স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেড় হয় এবং বাবুর স্কুলে পরীক্ষা ছিলো তাই সেও পরীক্ষার কথা বলে বেড় হয়। দুপুর গড়িয়ে রাত হয় তারপরও তারা দুজন বাড়িতে ফেরেনি। কোন স্বজনদের বাড়িতে যেতে পারে বলে রাত্রে তাদেরকে খোঁজ করা হয়। কিন্তু সকালে তাদের স্কুলে খোঁজ নিয়ে জানতে পারি দুজনই স্কুলে যায়নি। রোববার সারাদিন আমাদের সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ করা হলেও তাদের সন্ধান না পাওয়ায় সোমবার দুপুরে গুরুদাসপুর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। আজ নিখোঁজের পাঁচ দিন অতিবাহিত হচ্ছে তারপরও তাদের সন্তানদের খোঁজ পাওয়া যায়নি।
৫৬ নং খামারপাথুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শওকত আলী বলেন,সোহাগ আমার বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র। সে নিয়মিত স্কুলে আসে। হঠাৎ গত কয়েক দিনহলে স্কুলে আসে না। নিখোঁজ হওয়ার বিষয়টি আমি শুনেছি। আমি চাই তারা দুইজন সুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসুক।
বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন বলেন,বাবু আমার স্কুলের ৭ম শ্রেণীর একজন মেধাবী ছাত্র। সে স্কুলে নিয়মিত উপস্থিত হতো। স্কুলে আমাদের অর্ধ বার্ষিকী পরীক্ষা চলছিলো। শনিবারে গণীত পরীক্ষা ছিলো কিন্তু পরীক্ষায় বাবু উপস্থিত হয়নি। তারপরদিন রোববার তার পরিবারকে বিষয়টা জানানোর আগেই তারা স্কুলে আসে এবং বাবুর খোজ নেয় সে স্কুলে এসেছিলো কিনা। বাবুর বাবা জানান,সকালে পরীক্ষা দেওয়ার কথা বলে বাড়ি থেকে বেড় হয় তারপর থেকে তারা দুইজন নিখোঁজ।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ সেলিম রেজা জানান,এ বিষয়ে থানায় জিডি হওয়ার পর পরই আমরা সকল থানায় বার্তা পাঠিয়েছি এবং গুরুত্ব সহকারে তাদের সন্ধান করা হচ্ছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful