আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশু নিহত       রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার      

 width=
 

সীমান্তে আটক ছাত্রকে ৬ দিন পর ফেরত দিল বিএসএফ

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৩, বিকাল ০৫:০৮

 এ

সোমবার রাত সাড়ে ৯ টায় ১০১৮ আন্তর্জাতিক সীমানা পিলারের অদুরে কেদার সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবির হাতে তাকে হস্তান্তর করে বিএসএফ। বৈঠকে নেতৃত্ব দেন ৪৫ বিজিবির অধিনায়ক মেজর হেমায়েত ও ৭১ বিএসএফের অধিনায়ক কমান্ডেন্ট আর কে শর্মা।

৪৫ বিজিবির অধিনায়ক মেজর হেমায়েত জানান, বিজিবি ও বিএসএফের কমান্ডিং পর্যায়ে পতাকা বৈঠকের পর বিএসএফ হাবিবুরকে ফেরৎ দিয়েছে।

উল্লেখ্য, ১৭ অক্টোবর বুধবার ঈদের দিন সকালে বাহের কেদার সীমান্তের ১০১৮ নং আন্তর্জাতিক পিলারের কাছ থেকে কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের বাবু মিয়ার ছেলে এবং সুবলপাড় বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র হাবিবুর রহমানকে ধরে নিয়ে যায় ভারতের গোলকগঞ্জ  উপজেলার কেদার কোম্পানী সদরের বিএসএফ সদস্যরা। এ ঘটনায় পরদিন ১৮ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কেদার সীমান্তের ঢলুয়াবাড়ী এলাকার ১০১৯ আন্তর্জাতিক সীমানা পিলারের অদুরে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিএসএফ আটক হাবিবুরকে গোলকগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায়।

৪৫ বিজিবির অধিনায়ক মেজর হেমায়েত জানান, বিজিবি ও বিএসএফের কমান্ডিং পর্যায়ে পতাকা বৈঠকের পর বিএসএফ হাবিবুরকে ফেরৎ দিয়েছে। হাবিবুরেকে ফেরত পেয়ে তার পরিবারের সকল সদস্যে ও গ্রামবাসীর মাঝে বইছে আনন্দের বন্যা,

এ আনন্দে অংশিদার হতে যোগ দিয়েছে তার সহপাঠিরা । তারা খবর পেয়ে তাকে দেখতে ভিড় জমাচ্ছে হাবিবুরের বাড়িতে।

এদিকে হাবিবুরের শরীর দূর্বল হয়ে পড়ায় তাকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে এ প্রতিবেদককে জানায় তার পিতা বাবু মিয়া ।

মন্তব্য করুন


 

Link copied