আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

পাটগ্রামে হরতালে সমর্থনে মিছিল, অবরোধ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ভাংচুর

রবিবার, ২৭ অক্টোবর ২০১৩, দুপুর ০২:১৩

রোববার হরতালের সমর্থনে সকালে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে আদর্শ কলেজের সামনে গাছের গুড়ি ফেলে অবরোধ করে জামায়ত-শিবির নেতাকর্মীরা। হরতালে বুড়িমারী বাজারে দোকানপাট সব বন্ধ ছিল। কাস্টম অফিস খোলা থাকলেও আমদানি রপ্তানী ছিল বন্ধ।

বুড়িমারী ইউনিয়ন বিএনপির সভাপতি আছির উদ্দিন আহম্মেদ, থানা যুবদলের সভাপতি ফারুক হোসেন, জামায়াতের আমীর মোজাম্মেল হোসেনের নের্তৃত্বে বুড়িমারী বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

শনিবার সন্ধায় হরতালের সমর্থনে বাউরা বাজারে জামায়াত-বিএনপি একটি বিক্ষোভ মিছিল বের করলে আওয়ামীলীগের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় হরতাল কারীরা আওয়ামীলীগ কর্মী মোশারফ হোসেনের(৪৫) উপর চড়াও হলে তিনি গুরুতর আহত হন। এসময় হরতাল সমর্থকরা রংপুর-পাটগ্রাম গামী একটি লোকাল বাস ভাংচুর করে। এঘটনার পর পর উত্তেজিত আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা বাউরা বাজারের জামায়াত-বিএনপি সমর্থিত কয়েকটি দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে। হরতালে বাউরা বাজারে সব দোকানপাট বন্ধ ছিল। এসময় জামায়াত-বিএনপি বাজারে মিছিল ও পিকেটিং করে। অন্যদিকে আলাউদ্দিন নগরে সেচ্ছাসেবক দলের সভাপতি চপল মোস্তাজিরের নের্তৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। সকাল সাড়ে ১০টায় পাটগ্রাম পৌর শহরে হরতালের বিপক্ষে একটি মিছিল করে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা। শহরে টানটান উত্তেজনা দেখাদেয়ায় গুরুত্বপূর্ন জায়গায় পুলিশ মোতায়েন রয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাব হোসেন জানান, আমরা সতর্ক অবস্থায় রয়েছি। যে কোন পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত।

মন্তব্য করুন


 

Link copied