Templates by BIGtheme NET
আজ- সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ :: ৩ পৌষ ১৪২৫ :: সময়- ৯ : ০০ পুর্বাহ্ন
Home / রকমারি / ৬ রাশির বন্ধুর ওপর ভরসা করতে পারেন

৬ রাশির বন্ধুর ওপর ভরসা করতে পারেন

ডেস্ক: ‘সুসময়ে বন্ধু বটে হয়, অসময়ে কেউ কারো নয়’- এই উক্তিটিকে উপোভোগ করতে পারলেই প্রকৃত বন্ধুত্ব গড়ে তোলা সম্ভব। যুগ যতই পরিবর্তন হোক না কেন প্রকৃত বন্ধুত্বের বন্ধন কখনও পরিবর্তন হতে পারে না। কিন্তু বর্তমান যুগে বন্ধুত্বের ধরণ পাল্টে গিয়েছে অনেকাংশে। তাই এখনকার সময় রাশি দেখেই বন্ধত্ব তৈরি করে ভরসা করতে পারেন।  তাহলে চলুন দেখে নেওয়া যাক, যে ৬ রাশির বন্ধুর উপর ভরসা করতে পারবেন-

১) বৃশ্চিকরাশি: এরা ‘পর নিন্দা পর চর্চা’ করতে একেবারেই পছন্দ করেন না। তাই এদের উপর আপনি চোখ বুঝে ভরসা করতে পারেন। শুধু তাই নয়, বিপদের সময় এরা নিজেদের প্রিয় জনেদের হাত কখনও ছাড়েন না।

২) বৃষরাশি: এরা নিজেরা কষ্ট সহ্য করেও বন্ধুদের খুশি রাখেন। শুধু তাই নয়, বন্ধুদের মনের কথা কীভাবে গোপন রাখতে হয়, তা বৃষরাশির জাতক-জাতিকাদের থেকে ভাল কেউ আর জানে বলে তো মনে হয় না। তাই খেয়াল করে দেখবেন বিশ্বের প্রথম সারির গুপ্তচরেরা এই রাশিরই হয়ে থাকেন।

৩) কন্যারাশি: যদি কখনও বিপদে পড়েন তাহলে কন্যারাশির কোনও বন্ধু থাকলে তার কাছে গিয়ে মন উজাড় করে দিন, দেখুন আপনার সমস্যা কেটে যেতে সময় লাগবে না। কারণ এই রাশির জাতক-জাতিকারা যে কোনও মূল্যে তাদের বন্ধুদের সাহায্য করে থাকেন। শুধু তাই নয়, এরা এতটাই ভরসাযোগ্য হয় যে এমন মানুষদের যে কেনও কথা ভরসা করে বলা যেতে পারে। এক কথায় প্রকৃত বন্ধুর যা যা গুণ হওয়া উচিত, তা সবই এদের মধ্যে লক্ষ করা যায়।

৪) মকররাশি: বিশেষজ্ঞদের মতে, এই রাশির জাতক-জাতিকারা মানুষ হিসেবে যতটা ভাল হোন, বন্ধু হিসেবে ততটাই ভরসাযোগ্য হয়ে থাকেন। তাই উপকারি বন্ধুদের তালিকার একেবারে উপরের দিকে এদের রাখতেই হবে। প্রসঙ্গত, এদের আরেকটি গুণ রয়েছে। তা হল- এরা একবার যাকে পছন্দ করে ফেলেন, তার হাত কখনও ছাড়েন না।

৫) মীনরাশি: এরা বন্ধুদের ধোকা দিতে জানে না। এরা আপনার বলা প্রতিটি কথা নিজের মনের মণিকোঠায় সাজিয়ে রাখেন। শুধু তাই নয়, বিপদে কোনও বন্ধুকে কীভাবে সাহায্য করা যেতে পারে, তা এদের থেকে ভাল কেউ আর জানে না। তাই তো বলি বন্ধু, জীবন পথে চলতে চলতে যদি পদে পদে ঠকতে না চান, তাহলে বন্ধু নির্বাচনের আগে তার রাশিটি একবার জেনে নিতে ভুলবেন না যেন!

৬) সিংহরাশি: এরা একটু রগচটা হয় ঠিকই। কিন্তু বন্ধু হিসেবে এদের কোনও তুলনা হয় না। কোনও বন্ধুর মনের কথা কীভাবে বাকিদের থেকে গোপন রাখতে হয়, তা এদের থেকে কেউ ভাল জানে না। শুধু তাই নয়, বিপদের দিনে প্রিয়জনদের সাহায্য করতে এরা প্রস্তুত থাকেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful