আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

গাইবান্ধায় স্ত্রীর স্বীকৃতি পেতে অনশন!

বুধবার, ৩০ অক্টোবর ২০১৩, সকাল ০৮:৫২

ভক্তিরাণী জানান, প্রতিবেশি কেরু চন্দ্র দাসের ছেলে পলাশ এবং ভক্তিরাণী ঢাকায় একটি গার্মেন্টে কাজ করতেন। এ সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তাদের সম্পর্ক গভীর হলে ঢাকার একটি মন্দিরে গিয়ে তারা দুজনে মালাবদল করে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করে আসছিলেন। এরপর ভক্তিরাণী অনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা বললে পলাশ বিভিন্ন টালবাহানা করে সময়ক্ষেপণ করতে থাকেন। এরই জের ধরে চলতি বছরের ১৯ অক্টোবর পলাশের বাড়িতে অবস্থান নিয়ে স্ত্রীর স্বীকৃতির দাবিতে অনশন করছেন।

বেতকাপা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রোজিফা বেগম মিনা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি সমাধান করতে একাধিক সালিশ বৈঠক করা হয়েছে। পলাশ আত্মগোপন করায় বিষয়টি সমাধান করা সম্ভব হয়নি। তবে, এটি সমাধানের চেষ্টা চালানো হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied