Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২১ অক্টোবর, ২০২০ :: ৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৪ : ৩৫ পুর্বাহ্ন
Home / নীলফামারী / প্রকৌশলী শাহানা খানম আর নেই

প্রকৌশলী শাহানা খানম আর নেই

0 Photo Nilphamari 30.10.2013নজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী, ৩০ অক্টোবর॥ অগ্নিকান্ডে মারাত্নক দগ্ধ নীলফামারীর এ্যাগ্রো শিল্প নীলসাগর গ্রুপের ভাইস চেয়ারম্যান প্রকৌশলী শাহানা খানম(৩৭) মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লাহি— রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী পরিবর্তন ডটকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবিব লেলিন, দুই মেয়ে আফসানা ইবনাত হাবিব আদ্রিতা (১০) ও আদিবা ইবনাত হাবিব (৯) সহ অসংখ্য আত্বীয়স্বজন, কর্মস্থলের কর্মকর্তা কর্মচারী,গুণগ্রাহী রেখে গেছেন। জেলার সর্বস্তরের মানুষের কাছে প্রিয় এবং সুপরিচিত মুখ প্রকৌশলী শাহানা খানমের মুত্যুতে নীলফামারীতে নেমে এসেছে শোকের ছায়া।

প্রকৌশলী শাহানা খানম অগ্নিদগ্ধ হন গত শুক্রবার সকাল ৯ টার দিকে। রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ির ন্যাম ভিলেজের ৪ নম্বর ভবনের তৃতীয় তলায় ফ্ল্যাট নম্বর বি-২ তে এ ভয়াবহ অগ্নিকান্ড ঘটে। দুর্ঘটনায় মারাতœক অগ্নিদগ্ধও হয়েছিলেন তাদের দুই গৃহকর্মী, তারা এখন আশঙ্কামুক্ত। দুই গৃহকর্মীকে নিয়ে শাহানা খানম রান্নার কাজে ব্যস্ত ছিলেন। শর্ট সার্কিট থেকে আগুন লাগে। কাজের ব্যস্ততায় সেদিকে নজর পড়েনি। হঠাৎ দাউ দাউ করে ফলস সিলিংসহ বিভিন্ন দাহ্য আসবাবপত্রে আগুন জ্বলে ওঠে। এ সময় ফলস সিলিংয়ের বড় একটি জ্বলন্ত অংশ শাহানা খানমের শরীরের ওপরে পড়ে। তিনি ধাক্কা দিয়ে গৃহকর্মী দুজনকে সরিয়ে দেন। এরমধ্যেই কয়েক সেকেন্ডের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে শাহানার সারাদেহে। মারাতœক ভাবে পুড়ে যায় তার শরীরের ৫৫ ভাগ।ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে প্রাথমিক পরিচর্যার পর তাকে সিঙ্গাপুর নেয়া হয় বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে করে। সেখানে ছয় সদস্যের মেডিকেল টিমের অধীনে সার্বক্ষণিক পরিচর্যায় ছিলেন তিনি। কিন্তু চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে চলে যান প্রকৌশলী শাহানা।

পারিবারিক সুত্র মতে বুধবার রাতে মৃতদেহ ঢাকায় আসার প্রকৌশলী শাহানা খানমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বনানী চেয়ারম্যানবাড়ি মাঠে। এরপর বৃহ¯পতিবার দুপুর ১২টায় রংপুর শহরের শালবনে দ্বিতীয় নামাজে জানাজা এবং বাদ জোহর নীলফামারী ঈদগাহ মাঠে তৃতীয় নামাজে জানাজা ও সর্বশেষ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ফরুয়াপাড়া গ্রামে মরহুম শাহানা খানমের দাদার বাড়িতে জানাজা শেষে দাফন করা হবে। মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন নীল সাগর গ্রুপের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক এ্যাডঃ মমতাজুল হক, জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ আনিছুল আরেফিন চৌধুরী, জেলা জাতীয় পার্টির আহবায়ক সদর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, সাবেক সংসদ সদস্য আহসান আহমেদ, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ এন,কে আলম চৌধুরী, সচেতন নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক নরেশ চন্দ্র রায়, নীলফামারী চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful