Templates by BIGtheme NET
আজ- বুধবার, ১৭ জুলাই, ২০১৯ :: ২ শ্রাবণ ১৪২৬ :: সময়- ৮ : ৩৮ পুর্বাহ্ন
Home / ক্যাম্পাস / সাহিত্যপত্র গুনগুনের মোড়ক উন্মোচিত হলো হাসপাতালে

সাহিত্যপত্র গুনগুনের মোড়ক উন্মোচিত হলো হাসপাতালে

খবর বিজ্ঞপ্তি: হাসপাতালে জটিলব্যাধি ক্যান্সারের সাথে লড়ছে আনজির লিটন। তার বুকে এখন প্রচÐ ক্যান্সারযন্ত্রণা, তবুও হাসছে লিটন, লড়ছে লিটন। তার মতো এরকম অদম্যক্ষমতা নিয়ে পৃথিবীতে খুব বেশি মানুষই জন্মায় না। লিটনের বুকে এখনও একরাশ স্বপ্ন। সুস্থ হয়ে উঠবে সে। দেশ ও সমাজের জন্য কাজ করবে। তার মুখপানে তাকিয়ে আছে গোটা পরিবার, স্বজন ও সহপাঠীরা। নীলফামারীর সন্তান, আনজির লিটন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী। প্রচÐমেধাবী, প্রাণোচ্ছল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুন সংগঠক লিটন বাঁচতে চায়। ফেসবুকে বাঁচার জন্য তেমনই আর্তনাদ জানিয়েছে লিটন। শীঘ্র চিকিৎসার জন্য তাকে বিদেশে নিতে হবে। এজন্য প্রায় ১৫লক্ষ টাকা প্রয়োজন। তাই সমাজের বিত্তবান মানুষের অংশগ্রহণ প্রত্যাশা করা হয়েছে। ঠিক এমনই একসময়, আজ প্রকাশিত হলো লিটনের প্রিয় সংগঠন গুনগুনের সাহিত্যপত্রের অষ্টম সংখ্যা। নিবেদিতপ্রাণ, অসুস্থ সংগঠনকর্মী লিটনের ইচ্ছায় হাসপাতালেই অনুষ্ঠিত হলো পত্রিকাটির মোড়ক উন্মোচন পর্ব। মোড়ক উন্মোচন করতে যেয়ে প্রচÐ আবেগপ্রবণ হয়ে ওঠে লিটন। এসময় তার হাতে তুলে দেয়া হয় সংগঠনের পক্ষথেকে সংগৃহীত বেশকিছু অর্থ। এইপর্বে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশেন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান মোঃ শাহীনুর রহমান এবং পত্রিকার সম্পাদক, গুনগুন সভাপতি ও একই বিভাগের শিক্ষক উমর ফারুক।
মোড়ক উন্মোচন পর্বে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাবেক সহ-সভাপতি আফিফা ইশরত চেতনা, সংগঠনের সম্পাদক জান্নাতুল মাওয়া তিথি, কোষাধ্যক্ষ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাভী, সহপাঠাগার সম্পাদক দিগন্ত সাহা, সাংস্কৃতিক সম্পাদক শেখ এইচ কে সাদ্দাম, সমাজসেবা সম্পাদক জাকিয়া মাফরুজা মম, সহ-সমাজসেবা সম্পাদক সাখাওয়াত সাব্বির, ক্রীড়া সম্পাদক হাসিবুজ্জামান প্রান্ত, সহ-ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান রিজয়, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ, সহ-দপ্তর সম্পাদক সাজেদুর জামান সৈকত, এবং কার্যনির্বাহী কমিটির সদস্য সাধন কুমার সরকার, নির্মল রায়, সাকিবুল ইসলাম, মরিয়ম সিদ্দিকা রেখা ও নাজমুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, বাঁচার প্রচÐ আকুতি নিয়ে মৃত্যুর সাথে লড়েচলা লিটনকে আজ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার ক্যান্সার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। প্রয়োজনীয় অর্থের যোগাড় করা গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেয়া হবে। এজন্য লিটনের ডাচ্ বাংলা ব্যাংক হিসেবে (০১৭৮৩-০৪৩৭৭৫-০) অর্থ প্রেরণ করার জন্য সমাজের হৃদয়বান ব্যক্তিদের প্রতি আহŸান জানানো হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful