Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ :: ১২ কার্তিক ১৪২৭ :: সময়- ১১ : ৫৪ পুর্বাহ্ন
Home / নীলফামারী / বিদ্যুৎ অফিস ভাংচুর; দুইশত জনের বিরুদ্ধে মামলা

বিদ্যুৎ অফিস ভাংচুর; দুইশত জনের বিরুদ্ধে মামলা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২ নভেম্বর ॥ নীলফামারীর ডোমার উপজেলা বিদ্যুৎ অফিস ভাংচুরের ঘটনায় ডোমার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আবাসিক প্রকৌশলী মনোরঞ্জন রায় বাদি হয়ে শনিবার সকালে একটি মামলা দায়ের করেছেন।ওই মামলায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২শত ব্যাক্তিকে আসামী করা হয়েছে।

মামলায় বলা হয় শুক্রবার সকালে ডোমার শহরের ষ্টেশন সড়কে বিদ্যুতের তার ছিড়ে পড়লে ২টি তৈরী পোষাকের ব্যবসা প্রতিষ্ঠান ও ১টি ভ্যারাইটি ষ্টোর পুড়ে যায়। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে বিদ্যুৎ অফিস ভাঙ্গচুর করে আসামীরা। এসময় বিদ্যুৎ অফিসের একটি পিকআপ, কম্পিউটার, সিএফএল বাল্ব, মোটরসাইকেলসহ বিভ্ন্নি আসবাবপত্র ভাঙ্গচুর করা হয়।
ডোমার থানার উপ-পরির্দশক শাহিনুল ইসলাম সিদ্দিকী মামলার সত্যতা স্বীকার করে বলেন, ডোমার বিদুৎ উন্নয়ন বোর্ডের আবাসিক প্রকৌশলী মনোরঞ্জন রায় বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।
এদিকে ডোমার ব্যবসায়ী মহল ও আন্দোলন কারীদের বিদ্যুত বিভাগের গাফলাতির কারনে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানের ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এ ছাড়া একই স্থানে চলতি বছরের গত ২৪ সেপ্টেম্বর ১১কেভি বিদ্যুৎ সরবরাহ লাইনের তার ছিড়ে সুমন চন্দ্র দাশ (২৫) নামের একজন মারা যান। এ সময় ওই ছেড়া তারের সংস্পর্শে বিদ্যুতায়িত হয়ে আহত হন আরো ১১ জন। ডোমার পিডি’র লাইন স্থাপনের পর থেকে সরবরাহ লাইনের সংস্কার কাজ না হওয়া, অবৈধ লাইনের মাধ্যমে ধারন ক্ষমতার অতিরিক্ত সংযোগ দেযার কারনে প্রায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। অথচ বিদ্যুত বিভাগ এলাকাবাসীর বিরুদ্ধে এখন উল্টো মিথ্যা মামলা দায়ের করলো।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful