Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ :: ৬ আশ্বিন ১৪২৫ :: সময়- ৪ : ২৩ পুর্বাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীতে মালদ্বীপের নিউ রেডিয়্যন্ট ক্লাব ও বসুন্ধরা কিংস আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ নিয়ে প্রেস ব্রিফিং

নীলফামারীতে মালদ্বীপের নিউ রেডিয়্যন্ট ক্লাব ও বসুন্ধরা কিংস আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ নিয়ে প্রেস ব্রিফিং

ইনজামাম-উল-হক নির্ণয়, স্টাফ রিপোর্টার নীলফামারী ১২ সেপ্টেম্বর॥ ফুটবলের দর্শক মাতাতে এবার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের মাঠে অভিষেক করতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপের কোস্টারিকার ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস। তার পায়ের জাদু দেখতে এবার নতুন উদ্দ্যেমে নীলফামারীর ফুটবলপ্রেমি দর্শক অধিক আগ্রহে অপেক্ষা করছে। আসছে ২১ সেপ্টেম্বর বিকালে কোস্টারিকার ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস খেলবে বাংলাদেশের বসুন্ধরা কিংস ফুটবল দলে। আন্তর্জাতিক এই প্রীতিম্যাচে বসুন্ধরা কিংসের আমন্ত্রনে বাংলাদেশ আসছে মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্ট।

আজ বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টায় নীলফামারী জেলা ক্রীড়াসংস্থার সম্মেলন কক্ষে প্রেস বিফ্রিং এ বিষয়টি নিশ্চিত করেন বসুন্ধরা কিংস কাবের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ। তিনি জানান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগীতায় মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্টকে নিজস্ব খরচে বাংলাদেশে আনছে বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা কিংস। বসুন্ধরা কিংস ও নিউ রেডিয়্যান্ট প্রীতিম্যাচে মুখোমুখি হবে।
প্রেস বিফ্রিং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারীর ভারপ্রাপ্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, বাফুফের নির্বাহী সদস্য নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, বসুন্ধরা কিংসের নির্বাহী সদস্য জুবায়ের আলম জুয়েল ও রংপুর বসুন্ধরা কিংসের সাধারন সম্পাদক মাহবুল ইসলাম।

এইতো সেদিন ২৯ আগষ্ট বাফুফে বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রীতিম্যাচের আয়োজন করেছিল নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে। ফুটবলে যেখানে দর্শক পাওয়া স্বপ্নে পরিণত হয়েছিল। সেখানে শেখ কামাল স্টেডিয়ামে দর্শকের ঢল নেমেছিল। ফলে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে রচিত হয় ঢাকা বাহিরে ফুটবল দর্শকের নতুন ইতিহাস। সেদিন প্রায় ২১ হাজার ধারন ক্ষমতার শেখ কামাল স্টেডিয়ামে তিলধারনের জায়গা ছিল না। ছিল ওভার হাউজফুল। ওই খেলার মধ্যে দিয়ে ফুটবলে আন্তর্জাতিক ভেন্যু হিসেবে অভিষেক হয়েছিল শেখ কামাল স্টেডিয়ামের। বসুন্ধরা কিংস শেখ কামাল স্টেডিয়ামকে তাদের হোম ভেন্যু হিসাবে বাফুফের সঙ্গে চ্যুক্তিবন্ধ হয়েছে। এবার সেই ভেন্যুতে খেলতে আসছে মালদ্বীপের নিউ রেডিয়্যন্ট ক্লাব। প্রিমিয়াম লীগের চার বারের চ্যাম্পিয়ন মালদ্বীপের দলটির বিপক্ষে খেলবে বাংলাদেশের বসুন্ধরা কিংস।
প্রেস ব্রিফ্রিং এ বসুন্ধরা কিংস ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ বলেন, এই প্রথম বাংলাদেশের কোনো ক্লাব নিজেদের শক্তি ঝালাই করে নিতে বিদেশি দলকে আমন্ত্রণ জানিয়ে প্রীতিম্যাচ খেলতে যাচ্ছে ঢাকার বাহিরে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে। বাংলাদেশের দলে থাকছে রাশিয়া বিশ্বকাপের কোস্টারিকার ৯নম্বর জার্সি খেলোয়াড় ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস সলেরা (ই.এল  । এছাড়াও মালদ্বীপের দলে স্পেন, তুর্কমেনিয়া ও উগান্ডা একজন করে খেলোয়াড় থাকছে।

তিনি আরো জানান মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট দল দারুণ শক্তিশালী। এবার এএফসি কাপে হোম অ্যান্ড অ্যাওয়ে দুটো ম্যাচেই ঢাকা আবাহনীকে হারিয়েছে। জিতেছে ভারতের বেঙ্গালুরু এফসি ও আইজলের বিপক্ষে। বসুন্ধরা কিংসও পেশাদার লিগে অভিষেক আসরে শিরোপা জিততে বেশ কয়েকজন জাতীয় দলের ফুটবলারকে দলে ভিড়িয়েছে। সেই সঙ্গে বসুন্ধরা কিংসে খেলতে ইতোমধ্যে ঢাকা এসেছে রাশিয়া বিশ্বকাপ খেলা কোস্টারিকার ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস। ঢাকা লিগে এর আগেও বিশ্বকাপের খেলোয়াড়রা খেলে গেছেন। কিন্তু পেশাদার লিগে এই প্রথম বিশ্বকাপ তারকা মাঠে নামার অপো রয়েছে। বসুন্ধরা কিংসে ড্যানিয়েলের অভিষেক ম্যাচটি হবে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে। এই জেলায় কখনো বিশ্বকাপের কোনো খেলোয়াড় খেলবেন তা কি কেউ স্বপ্নে কল্পনা করেছিল। এমন প্রশ্ন রেখেই তিনি বলেন সেই স্বপ্নই পূরণ করতে যাচ্ছে বসুন্ধরা কিংস। এই ম্যাচ ঘিরে শুধু নীলফামারী নয়, পুরো উত্তর অঞ্চলই আবার ফুটবল উন্মাদনায় মেতে উঠবে বলে আমরা আশা করছি। তিনি জানান, বসুন্ধরা কিংস দলের কোচ হিসেবে রয়েছেন অস্কার ব্রুজোন। এই স্পেনিস কোচ সর্বশেষ দায়িত্বে ছিলেন নিউ রেডিয়েন্টের। পুরোনো দলের বিপক্ষে বাংলাদেশের নতুন দলকে ঝালিয়ে নিতে চাচ্ছেন ওই কোচ।

বাফুফের নির্বাহী সদস্য নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বলেন বসুন্ধরা কিংস ও মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্ট এর মধ্যে আন্তর্জাতিক ফুটবল প্রীতিম্যাচের টিকেট মূল্য রাখা হয়েছে ভিআইপি গ্যালারী এক হাজার টাকা ও সাধারন গ্যালারী একশত টাকা। আগামী ১৬ সেপ্টেম্বর হতে এই ফুটবল ম্যাচের টিকেট পাওয়া যাবে নীলফামারীর বিভিন্ন বানিজ্যিক ব্যাংকে।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার এবি,এম আতিকুর রহমান বলেন গত ২৯ আগষ্ট বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা জাতীয় দলের আন্তর্জাতিক ফুটবল প্রীতি ম্যাচে যেভাবে পুলিশের পক্ষে সহযোগীতা করা হয়েছিল ঠিক সে ভাবেই এই খেলায়ও সকল প্রকার সহযোগীতা করা হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful