আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

মমতাময়ীর আদরে হিজড়াকে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

রবিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৮, রাত ১০:২৭

রোববার জাতীয় সংসদে নিজ কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন হিজড়া সম্প্রদায়ের কয়েকজন প্রতিনিধি। এদিন সংসদের বৈঠক চলছিল। প্রধানমন্ত্রী সংসদের বৈঠকেও অংশ নেন। তবে মাগরিবের নামাজের বিরতির সময় তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। আর উপস্থিত ছিলেন তথ্য অধিদফতরের (পিআইডি) ফটোগ্রাফার সুমন দাস। তিনিই প্রধানমন্ত্রী ও হিজড়াদের ছবিগুলো তুলেন।

জামালপুর সদরের হিজড়াপল্লীতে কোরবানির জন্য লাখ টাকার গরু উপহার দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই কৃতজ্ঞতাবোধ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে সময় চেয়েছিলেন হিড়জাদের ওই প্রতিনিধি দল। প্রধানমন্ত্রী তাদের সময় দেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, জামালপুর জেলার শিশির সমাজ কল্যাণ অর্গানাইজেশনের সভাপতি আরিফা ইয়াসমিন ময়ূরীর নেতৃত্বে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন চুন্নু, হাই, কমলা ও মৌরি।

সাক্ষাৎ শেষে আরিফা ইয়াসমিন ময়ূরী জাগো নিউজকে বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কথা এতদিন শুধু শুনেছি। আমাদের হিজড়াপল্লীর ৮৭ জনের জন্য তিনি কোরবানির গরু পাঠানোর পর তাকে সরাসরি দেখার স্বপ্ন হলো। এজন্য প্রিয় নেত্রীর সঙ্গে দেখা করতে সময় চেয়েছিলাম। অবাক হওয়ার বিষয় এত ব্যস্ততার মধ্যেও তিনি আমাদের সময় দিয়েছেন। তার সঙ্গে দেখা হওয়ার পর আরও অবাক হয়েছি তিনি কত সাধারণ। সত্যিই তিনি আমাদের কথা ভাবেন। বঙ্গবন্ধুর কন্যা হিসেবে আমরা তার দীর্ঘজীবন কামনা করি

মন্তব্য করুন


 

Link copied