Templates by BIGtheme NET
আজ- বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ :: ৩০ কার্তিক ১৪২৫ :: সময়- ৪ : ২৫ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / বীরগঞ্জে দুই নারী গাজা ব্যাবসায়ী গ্রেফতার; ১৫ কেজি গাজা উদ্ধার

বীরগঞ্জে দুই নারী গাজা ব্যাবসায়ী গ্রেফতার; ১৫ কেজি গাজা উদ্ধার

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি \ বীরগঞ্জে ২ অক্টোবর পুলিশ অভিযান চালিয়ে বিলকিস ও মোস্তারী নামে দুই নারী গাজা ব্যাবসায়ীকে ১৫ কেজি গাজাসহ গ্রেফতার করেছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, বীরগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন নেতৃত্বে এসআই-দুলাল হক, নূরুল হক, আমজাদ হোসেন, তৌহিদ, এএসআই-শাহারিয়া ও ফারজানাসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদর থেকে ৪০ কিলোমিটার উত্তরে পলাশবাড়ী ইউনিয়নের আজিমপাড়া গ্রামের আল মামুন ও জাকির হোসেনের বাড়ীতে অভিযান ও তল্লাশী চালিয়ে ১৫ কেজি গাজা উদ্ধার করে। একই সাথে গাজা ব্যাবসায়ী বিলকিস বেগম (৪৫) ও মোস্তারী বেগম (২৫)কে গ্রেফতার করা হয়।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভীন জানান, জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে সুযোগ্য জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমের নির্দেশে এসআই-দুলাল হক, নূরুল হক, আমজাদ হোসেন, তৌহিদ,আল-আমিন, এএসআই-শাহারিয়া ও ফারজানা সহ একদল পুলিশ অভিযান পরিচালনা করে

১৫ কেজি গাজা উদ্ধার ও গাজা ব্যাবসায়ী বিলকিস বেগম (৪৫) ও মোস্তারী বেগম (২৫)কে গ্রেফতার করা হয়েছে। গাজা ব্যাবসায়ী চক্রের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ ৩ অক্টোবর গাজা ব্যাবসায়ী বিলকিস বেগম (৪৫) ও মোস্তারী বেগম (২৫)কে জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful