Templates by BIGtheme NET
আজ- বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ :: ৩০ কার্তিক ১৪২৫ :: সময়- ৫ : ০৩ পুর্বাহ্ন
Home / রংপুর বিভাগ / চিরিরবন্দরে সংঘর্ষে নিহত-১, আহত -৫, আটক-৬

চিরিরবন্দরে সংঘর্ষে নিহত-১, আহত -৫, আটক-৬

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর চিরিরবন্দরে জোরপূর্বক বসত বাড়ীর ভিটাতে ঘর নির্মান করার সময় বাধা প্রদান করায় আশু চন্দ্র রায (৪৫) নামক এক ব্যাক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে হত্যা করেছে দখলবাজ বাহিনী । এই ঘটনায় নিহতের পরিবারের মহিলাসহ ৫ জন আহত হয়েছে । আহতদেরকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এই ঘটনার সাথে জড়িত তিন মহিলাসহ ৬ জনকে আটক করেছে ।

আজ বুধবার সকাল ১০ টার দিকে চিরিরবন্দর উপজেলার উত্তর সুখদেবপুর মাছুয়াপাড়া বিন্যাকুড়ি বাজারের আশু চন্দ্র রায়ের বাড়ীতে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে । নিহত আশু চন্দ্র রায় উপজেলার বিন্যাকুড়ি বাজার সংলগ্ন মাছুয়াপাড়া গ্রামের গঙ্গাপ্রসাদ রায়ের ছেলে ।

জানাযায় , দীর্ঘদিন ধরে আশু চন্দ্র রায় বিন্যাকুড়ি বাজরেরর মাছুয়া পাড়ায় পরিবার পরিজন নিয়ে বসবাস করছে । ইসুবপুর ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন ইউনিয়ন পরিষদের মাধ্যমে এই গ্রামের বাদশা চন্দ্র রায়ের নামে একটি টিনের ঘর বরাদ্দ করে । সেই টিনের ঘরটি ইউপি চেয়ারম্যানের নির্দেশে আশু চন্দ্র রায়ের ভিটায় ৬০/৭০ জন একত্রি হয়ে ঘর নির্মাানের জন্য যায় । আশু চন্দ্র রায়সহ তার পরিবারের সদস্যরা বাদশা চন্দ্র রায়ের বরাদ্দ করা টিনের ঘর নির্মানে বাধা প্রদান করায় একই গ্রামের বুধা চন্দ্র রায়ের তিন ছেলে লেবু চন্দ্র রায় , মধু চন্দ্র রায় , সাধু চন্দ্র রায , মানটু চন্দ্র রায়ের দুই ছেলে বাদশা চন্দ্র রায় , ডিপজল চন্দ্র রায় , অতুল চন্দ্র রায়ের দুই ছেলে আপন চন্দ্র রায় , তপন চন্দ্র রায় , একই এলাকার মুনছুর আলী , দালাল রমজান আলী , ফারুক হোসেন সহ লাঠিয়াল বাহিনী আশু চন্দ্রের উপর হামলা চালিয়ে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে গুরত্বর অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে এম.আব্দুর রহিম মেডিকেল হাসপাতাল নেয়ার পথে সে মারা যায় ।

চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম জানান, বসত ভিটায় ঘর নির্মানকে কেন্দ্র করে একজন নিহত হওয়ার সঙবাদ নিশ্চিত করে বলেন খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে আপন চন্দ্র রায় , সাধু চন্দ্র রায়, বুধা চন্দ্র রায়, লেবু চন্দ্র রায়ের স্ত্রী লক্ষী রানী , সাধু চন্দ্র রায়ের স্ত্রী রত্মা রানী ও হরেন চন্দ্র রায়ের স্ত্রী পুস্পরানী কে আটক করেছে । এ ব্যাপারে থানার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful