Templates by BIGtheme NET
আজ- বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ :: ২ কার্তিক ১৪২৫ :: সময়- ৬ : ৩৯ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / জি এম কাদেরকে লালমনিরহাটে নির্বাচনী প্রচারণা করতে দিবে না মিঠু!

জি এম কাদেরকে লালমনিরহাটে নির্বাচনী প্রচারণা করতে দিবে না মিঠু!

নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাট: পদ-পদবী ও লালমনিরহাট-৩ আসনের মনোনয়ন নিশ্চিত করতে লালমনিরহাট জেলা জাতীয় বহিস্কৃত সদস্য সচিব মাহবুবুল আলম মিঠু’র অনুসারী ও সমর্থকরা গণ মিছিল করেছে।
মঙ্গলবার ( ৯ অক্টোবর) বিকেলে শহরের বড় মাঠ প্রাঙ্গণ থেকে অনুসারী কর্মীদের নিয়ে গণ-মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিন করে মিশন মোড়ে এসে শেষ হয়। সেখানে একটি পথ সভা করেন।
পথ সভায় জাপার বহিস্কৃত নেতা মিঠু বক্তব্যে বলেন, লালমনিরহাট-৩ আসনের মনোনয়ন দিয়ে আমার বহিস্কারকৃত পদ প্রত্যাহার করতে হবে। না হয় কেন্দ্র ঘোষিত প্রার্থী পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক বাণিজ্য মন্ত্রী জিএম কাদেরকে নির্বাচনী প্রচারণা চালাতে দেবেন না বলে ঘোষনা দেন।  মিঠুর নের্তৃত্বে গণমিছিলে পথ সভায় বক্তব্যে জেলায় শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়ার।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় জাপার নেতা জানান, পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদকেও অবজ্ঞা করে কথাবার্তা বলেছেন তিনি। এবিষয়ে প্রশ্ন রেখে আরো একাধিক মিঠু সমর্থক আরো জানান জানান,‘ জাতীয় পার্টির পদের জন্য, মনোনয়নের জন্য রাজপথে নেমে শ্লোগান দেওয়া হলেও একবারও মিঠু তার বক্তব্যে দলীয় প্রধানের নামে কোন প্রসংশা করেননি।
এ বিষয়ে জানতে চাইলে জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি এসকে খাজা মঈনুদ্দিন বলেন,‘ নির্বাচনী মাঠ কারো বাবার পৈতৃক সম্মত্তি নয় যে চাইলেই অন্য কেউ প্রচারণা চালাবে না।’ তার এসব ঘোষনা এবং হুমকিকে লালমনিরহাট জাতীয় পার্টি পাত্তা দিচ্ছে না বলেও জানান তিনি।
এদিকে মিঠুর বক্তব্যের বিষয় জানতে চাইলে পার্টির কো-চেয়রম্যান ব্যক্তিগত সহকারী আবু তৈয়ব জানান,‘ মিঠুর বিষয়ে কোন মন্তব্য করতে রাজি নন জিএম কাদের।’ তবে মিঠুর বহিস্কারাদেশ প্রত্যাহার না হওয়ার ইঙ্গিত দিয়ে তিনি বলেন,‘ তালাক প্রাপ্তা স্ত্রী পুনুরায় সংসার করতে চাইলেই নিতে হবে এমন কোন কথা নেই।’
উল্লেখ্য, স্থানীয় একটি কলেজের অধ্যক্ষ এ কে এম মাহবুবুল আলম মিঠু ২০১৩ সালের ১৭ এপ্রিল জি এম কাদেরের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন। ২০১৬ সালের ফেব্রæয়ারিতে লালমনিরহাটে অনুষ্ঠিত জাপার সম্মেলনে দলীয় চেয়ারম্যান এরশাদ দুই বছরের জন্য জেলা জাপার সভাপতি হিসেবে জি এম কাদের ও সাধারণ সম্পাদক হিসেবে মিঠুর নাম ঘোষণা করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful