Templates by BIGtheme NET
আজ- বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ :: ৫ পৌষ ১৪২৫ :: সময়- ১ : ৪৩ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুরে রাজপথে আ’লীগ, বিএনপি কার্যালয়ে

রংপুরে রাজপথে আ’লীগ, বিএনপি কার্যালয়ে

মহানগর প্রতিনিধি: একুশে আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলা মামলার রায়কে স্বাগত জানিয়ে রংপুরের রাজপথে দখলে রেখে আনন্দ মিছিল ও সমাবেশ করেছেন রংপুর মহানগর ও জেলা আওয়ামীলীগসহ অঙ্গ সহযোগি সংগঠনগুলো। অন্যদিকে রায়ের আগে ও পরে রাজপথে দাঁড়ালে না পেরে দলীয় কার্যালয়ের ভিতরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছেন রংপুর মহানগর ও জেলা বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১০ অক্টোবর) একুশে আগস্টের গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে সকাল এগারোটার পর থেকে রংপুর মহানগরীতে এই চিত্র দেখা গেছে। রায় ঘোষণাকে কেন্দ্র করে সকাল থেকেই নগরীর বিভিন্ন স্থানসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে এবং আওয়ামী লীগ ও বিএনপি কার্যালয়ের সামনে ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করতে দেখা যায়। যে কোন নাশকতাসহ বিশৃঙ্খলা দমনে তৎপর ছিলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। রায় ঘোষণাকে স্বাগত জানাতে নগরীর বিভিন্ন পয়েন্টসহ দলীয় কার্যালয়ে অবস্থান নেন রংপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, মহিলা লীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

দুপুর বারোটায় পৌনে বারোটায় রায় ঘোষণা হলে মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান সফি, সেক্রেটারী বাবু তুষার কান্তি মন্ডল, জেলার ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সেক্রেটারী অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক, সেক্রেটারী ধনজিৎ তাপস ঘোষ, মহানগর যুবলীগের আহবায়ক সিরাজুম মনির বাশার, জেলা যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহীন, মহানগর ছাত্রলীগের সভাপতি সাফিউর রহমান স্বাধীন, সেক্রেটারী শেখ আসিফ, জেলা ছাত্রলীগ মেহেদী হাসান সিদ্দিকী রনি, সেক্রেটারী রাকিবুল ইসলাম কানন, মহানগর যুব মহিলা লীগের সেক্রেটারী নাছিমা জামান ববির নেতৃত্বে খন্ড খন্ড আনন্দ মিছিল করেছেন দলের নেতা-কর্মীরা। এদিকে রায় প্রত্যাখান করে দলীয় কার্যালয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করেছেন বিএনপির নেতা-কর্মীরা। সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জামান সামু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান লাকু, জেলা বিএনপির সহ-সভাপতি মামুনুর রশিদ, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, সাধারণ সম্পাদক শামসুল আলম ঝন্টু, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শরিফ নেওয়াজ জোহা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম লিটন প্রমুখ। প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা বলেন, গ্রেনেড হামলার মামলাকে রাজনৈতিক ষড়যন্ত্র হিসেবে ব্যবহার করেছেন সরকার। তারা বিএনপিকে ও দলের সিনিয়র নেতাদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে মিথ্যা মামলা দিয়ে একের পর এক হয়রানি ও জুলুম করে যাচ্ছেন। এর পরিমাণ কোন দিনই ভালো হবে না বলে হুশিয়ারী দেন তারা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful