আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

নারী নিয়ে ফুর্তি করার সময় ৫ জন আটক; খবর প্রকাশ না করার জন্য হুমকী

মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৩, রাত ১০:১৬

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৫ নভেম্বর॥ দুই নারীকে নিয়ে আনন্দ ফুর্তি করার সময় ভ্রাম্যমান আদালতের হাতে আটক হয়েছে বাড়ীর মালিক সহ ৫ জন।

নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের হাতীখানা মাছুয়াপাড়া মহল্লার এই ঘটনায় মঙ্গলবার সকালে ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে। পুলিশ তাদের জেলা কারাগাড়ে পাঠিয়েছে।

এ ঘটনার খবর কোন সাংবাদিক যাতে প্রকাশ না করে সে জন্য একটি প্রভাবশালী মহল সাংবাদিকদের উপর চাপ সৃষ্টি করে হুমকী প্রদান করেন। ফলে সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনার সাজাপ্রাপ্ত ৩ পুরুষ ও ২ নারী হলেন নীলফামারী জেলা শহরের হাজ্বীমহসিন সড়ক মহল্লার মৃত বট কৃষ্ণ সাহার ছেলে অসক সাহা(৪৫),জেলা সদরের উত্তর আরাজি চড়াইখোলা মহল্লার মোজাহার আলীর ছেলে আনছারুল ইসলাম (৩০), সৈয়দপুর হাতীখানার বাসার মালিক সফিকুল ইসলাম(৩২), রংপুর ধাপ মহল্লার মৃত কাছিমুদ্দিনের মেয়ে লিপি বেগম(২৬) ও দিনাজপুরের রানীবন্দরের মৃত খলিলের মেয়ে রেখা (১৯)।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম আটককৃতদের বিরুদ্ধে ২৯১ ধারায় ১২৩ নম্বর মামলা রুজু করে উক্ত রায় প্রদান করেন। এলাকাবাসীর অভিযোগ উক্ত বাড়ির মালিক দীর্ঘদিন ধরে তার বাড়ীতে বিভিন্ন স্থান থেকে নারী এনে দেহব্যবসা চালিয়ে যাচ্ছে। ঘটনার দিন সোমবার সন্ধ্যায় ওই বাড়িতে দুই নারীকে নিয়ে আসা হয়। এরপর সেখানে মটরসাইকেল যোগে দুই খদ্দের আসে। তারা বাড়ির ভেতর আমদ ফুর্তি করার সময় এলাকাবাসী জোট বেঁধে তাদের বাড়ি ঘিরে পুলিশ কে খবর দেয়। পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়। এরপর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭দিন করে জেল দিয়ে জেলহাজতে পাঠায়।

মন্তব্য করুন


 

Link copied