Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৩১ অক্টোবর, ২০২০ :: ১৬ কার্তিক ১৪২৭ :: সময়- ১ : ৩৮ অপরাহ্ন
Home / স্পোর্টস / ২০৫ রানের টার্গেট টাইহারদের সামনে

২০৫ রানের টার্গেট টাইহারদের সামনে

Bangladesh vs newsপ্রথমে ডেভচিচ-ঝড়। সেটা থামার পর শুরু মুনরো-ঝড়। দ্বিতীয় দফায় শুরু হওয়া ঝড়টা চলল ইনিংসের শেষ মুহূর্ত পর্যন্ত। ব্যাটে ঝড় তুলে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটা বাংলাদেশের জন্য কঠিন করে দিয়েছেন এন্টন ডেভচিচ ও কলিন মুনরো। টস জিতে প্রথমে ব্যাট করতে নামা নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়িয়েছে ৫ উইকেটে ২০৪ রান।
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতেই আজই প্রথম খেললেন ২৮ বছর বয়সী ডেভচিচ। ইনিংসের একেবারে শুরু থেকে ভয়ংকর ছিলেন তিনি। সময় যত গড়াচ্ছিল, ততই ভয়ংকর হয়ে উঠছিলেন। অবশেষে ডেভচিচ-ঝড় থামান আবদুর রাজ্জাক। ৩১ বলে ৫৯ রান করে ততক্ষণে অবশ্য বাংলাদেশের বেশ ক্ষতি করে ফেলেছেন এই কিউই ব্যাটসম্যান। ডেভচিচের ইনিংসটি সাজানো ছিল ১০টি চার ও একটি ছয় দিয়ে। তাঁর জায়গায় উইকেটে আসা মুনরোও কম যাননি। তিনটি চার ও পাঁচটি ছয়ে ৩৯ বলে ৭৩ রান নিয়ে অপরাজিত থাকেন তিনি।
ডেভচিচ-রাদারফোর্ডের উদ্বোধনী জুটিতে আসে ৭৩ রান। সোহাগ গাজীর বলে নাসির হোসেনের হাতে ক্যাচ দিয়ে সবার আগে সাজঘরে  ফেরেন হামিশ রাদারফোর্ড (১৭)। রাদারফোর্ড ২৫ বলে ২৮ ও কোরে অ্যান্ডারসন ৬ বলে ১৮ রান করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful