Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ :: ১৭ আশ্বিন ১৪২৭ :: সময়- ৪ : ৫৪ পুর্বাহ্ন
Home / নীলফামারী / ভারী কুয়াশায় নীলফামারী জন জীবন বিপর্যস্ত

ভারী কুয়াশায় নীলফামারী জন জীবন বিপর্যস্ত

নিজস্ব সংবাদদাতা,নীলফামারী॥ ঘড়ির কাটা ছাড়া দিন রাত বুঝাই ছিল ভার। শিশিরপাতের সাথে ঘন কুয়াশা শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে হিমালয় পর্বত সংলগ্ন নীলফামারী জেলা জুড়ে রবিবার রাত থেকে ভারী কুয়াশার শুরু হয়। সোমবার ভোর থেকে এর তীব্রতা আরো এক ধাপ বেড়ে গেলে জনজীবনে নেমে আসে থরহরি কম্পন। রাস্তায় হাটতে গেলে মানুষজনের শরীর শিশিরপাতে ভিজে একাকার হয়ে যায়। সারাদিন সুর্য্যরে মুখ দেখা যায়নি। যানবাহনগুলো হেড লাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা যায়। বিশেষ করে উত্তুরী হাওয়া জনজীবন কে কাবু করে রাখে। ফসল মাঠে কাজ করতে পারেনি কৃষক কিষাস কিষানী।
এদিকে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় সরকারিভাবে সোমবার জেলার ৬ উপজেলা ও ৪ পৌরসভায় কম্বল বরাদ্দ দেন জেলা প্রশাসনের ত্রান শাখা। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম আমিনুর রহমান জানান সরকারিভাবে এবার জেলায় ৩ হাজার ২৩৬ পিস কম্বল পাওয়া গেছে। যা সোমবার জেলার ৬ উপজেলার মধ্যে পূর্ন বরাদ্দের মাধ্যমে জেলা সদরে ৬৮৮পিস, ডোমারে ৪১০পিস, ডিমলায় ৫০০ পিস, জলঢাকায় ৫২৯পিস,কিশোরীগঞ্জে ৪৬০পিস, সৈয়দপুরে ২৪২ পিস, নীলফামারী পৌরসভায় ৮০ পিস, ডোমার পৌরসভায় ৩০পিস, জলঢাকা পৌরসভায় ৮১ পিস ও সৈয়দপুর পৌরসভায় ২২৫ পিস কম্বল প্রদান করা হয়। যা উপজেলা নির্বাহীর কর্মকতা ও পৌর মেয়রের মাধ্যমে অসহায় পরিবাগুলোর মাছে বিতরনের জন্য বলা হয়েছে।
অপর দিকে সোমবার শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় বেসরকারি সংস্থা ওয়াল্ড ভিশন জেলা সদরে ৩ শতাধিক ও নীলফামারীর ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের তিস্তার চর ছাতনাই গ্রামে পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন পপির ৭০১জনকে একটি করে কম্বল বিতরণ করেছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful