আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

গ্রেপ্তারের তালিকায় আরও একডজন নেতা!

রবিবার, ১০ নভেম্বর ২০১৩, দুপুর ০১:২৮

ডে

সূত্র জানায়, শুক্রবার রাত থেকে মধ্যম এবং নিচের সারির অধিকাংশ নেতাও নিজ বাসার বাইরে গা ঢাকা দিয়েছেন। এছাড়া ঢাকার বাইরের সিনিয়র নেতাদের মোবাইলও বন্ধ পাওয়াগেছে। অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় সব নেতাও গা ঢাকা দিয়েছেন।

গত কয়েক দিনে শাজাহানপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির সহসভাপতি সাদেক হোসেন খোকা, আলতাফ হোসেন চৌধুরীর গুলশানের বাসভবনে, বিএনপির চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সদস্যসচিব আব্দুস সালাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান সরোয়ার এমপি, দলের ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এমপির বাসায়ও পুলিশ হানা দেয়। কিন্তু নেতারা ওই সময় বাসায় ছিলেন না।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা জেলা বিএনপির সভাপতি আবদুল মান্নান ও মানবাধিকারবিষয়ক সম্পাদক নাসিরউদ্দিন অসীমের ধানমন্ডির বাসায় পুলিশ হানা দিলেও তাদের কাউকে বাসায় পাওয়া যায়নি। হরতালের আগে দেশি অস্ত্র নিয়ে আওয়ামী লীগকে মোকাবিলার জন্য নেতা-কর্মীদের আহ্বান জানানোর পর থেকেই আত্মগোপনে রয়েছেন সাদেক হোসেন খোকা। তবে বেশ কবার তিনি দলের সমাবেশে উপস্থিত থাকলেও সুযোগ মতো তিনি সেখান থেকে সরে পড়েন।

সূত্র আরও জানিয়েছে, বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় ছাড়াও বিএনপির একডজন নেতার বাড়িঘরে সাদা পোশাকে পুলিশ সদস্যরা অবস্থান করছে। বড় ধরনের নাশকতায় উসকানির কারণেই এসব নেতাদের বাসায় পুলিশের নজরদারি বলে পুলিশ সূত্র জানায়।

মন্তব্য করুন


 

Link copied