Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ :: ৮ কার্তিক ১৪২৭ :: সময়- ১২ : ০৩ অপরাহ্ন
Home / আলোচিত / গ্রেপ্তারের তালিকায় আরও একডজন নেতা!

গ্রেপ্তারের তালিকায় আরও একডজন নেতা!

ডেBNP Logoস্ক: বিএনপির শীর্ষ নেতারা আটক ও শীর্ষ নেতাদের বাসায় তল্লাশি অভিযানের ফলে ১৮ দলের অধিকাংশ নেতা-কর্মী গা ঢাকা দিয়েছেন।  সূত্র জানায়, ১৮ দলের আরও একডজন নেতা-কর্মীর তালিকা রয়েছে যারা গ্রেপ্তার হতে পারেন। পাশপাশি হরতাল কর্মসূচিকে কঠোর হাতে দমন করতে আইন-শৃঙ্খলাবাহিনী রয়েছে হার্ডলাইনে। এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে ১৮-দলীয় জোটে।

সূত্র জানায়, শুক্রবার রাত থেকে মধ্যম এবং নিচের সারির অধিকাংশ নেতাও নিজ বাসার বাইরে গা ঢাকা দিয়েছেন। এছাড়া ঢাকার বাইরের সিনিয়র নেতাদের মোবাইলও বন্ধ পাওয়াগেছে। অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় সব নেতাও গা ঢাকা দিয়েছেন।

গত কয়েক দিনে শাজাহানপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির সহসভাপতি সাদেক হোসেন খোকা, আলতাফ হোসেন চৌধুরীর গুলশানের বাসভবনে, বিএনপির চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সদস্যসচিব আব্দুস সালাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান সরোয়ার এমপি, দলের ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এমপির বাসায়ও পুলিশ হানা দেয়। কিন্তু নেতারা ওই সময় বাসায় ছিলেন না।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা জেলা বিএনপির সভাপতি আবদুল মান্নান ও মানবাধিকারবিষয়ক সম্পাদক নাসিরউদ্দিন অসীমের ধানমন্ডির বাসায় পুলিশ হানা দিলেও তাদের কাউকে বাসায় পাওয়া যায়নি। হরতালের আগে দেশি অস্ত্র নিয়ে আওয়ামী লীগকে মোকাবিলার জন্য নেতা-কর্মীদের আহ্বান জানানোর পর থেকেই আত্মগোপনে রয়েছেন সাদেক হোসেন খোকা। তবে বেশ কবার তিনি দলের সমাবেশে উপস্থিত থাকলেও সুযোগ মতো তিনি সেখান থেকে সরে পড়েন।

সূত্র আরও জানিয়েছে, বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় ছাড়াও বিএনপির একডজন নেতার বাড়িঘরে সাদা পোশাকে পুলিশ সদস্যরা অবস্থান করছে। বড় ধরনের নাশকতায় উসকানির কারণেই এসব নেতাদের বাসায় পুলিশের নজরদারি বলে পুলিশ সূত্র জানায়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful