Templates by BIGtheme NET
আজ- রবিবার, ১৮ অগাস্ট, ২০১৯ :: ৩ ভাদ্র ১৪২৬ :: সময়- ৬ : ৩৩ পুর্বাহ্ন
Home / জাতীয় / ‘ভয়ে’ সিএমএইচে এরশাদ: রাঙ্গা

‘ভয়ে’ সিএমএইচে এরশাদ: রাঙ্গা

ডেস্ক:  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ‘ভীতি’ থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে যান বলে জানিয়েছেন দলের নতুন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। বলেছেন, তাদের চেয়ারম্যান অসুস্থ অবস্থায় বাসায় একা থাকতে ‘ভয়’ পান।

আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের পর ১০ ডিসেম্বরের পর চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেন বলেও আভাস দিয়েছেন রাঙ্গা। মহাসচিবের দায়িত্ব পাওয়ার পরদিন মঙ্গলবার বনানীতে দলের চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখলিছেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী।

বিএনপি-জামায়াত জোটের বর্জনের মুখে ২০১৪ সালের জাতীয় নির্বাচনে এরশাদও এক পর্যায়ে না যাওয়ার কথা বলেছিলেন। তবে সে সময় আইনশৃঙ্খলা বাহিনী তাকে সিএমএইচে ভর্তি করে। আর রওশন এরশাদের নেতৃত্বে দলের একটি অংশ ভোটে আসে। আর হাসপাতালে থেকেই অনিচ্ছা সত্ত্বেও সংসদ সদস্য নির্বাচিত হন এরশাদ। পরে সেখান থেকেই জাতীয় সংসদে গিয়ে শপথ নেন।

এবার বিএনপি-জামায়াত জোট ভোটে আসায় পূর্ব ঘোষণা অনুযায়ী জোটবদ্ধ ভোটে যেতে চাইছে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি। তবে আসন সমঝোতায় ঝামেলার খবর আসছে। জাতীয় পার্টি চাইছে ৪০টির বেশি আসন। কিন্তু আওয়ামী লীগ ফাঁকা রেখেছে ৩০টির কম।
এবার জাতীয় পার্টির নেতারা মনোনয়ন জমা দিয়েছেন ২১০ আসনে। আর নেতারা চাইছেন, তাদের আসন যেন অবশ্যই নিশ্চিত করা হয়।

এর মধ্যেই মনোনয়ন বাণিজ্যের খবর এসেছে গণমাধ্যমে আর মহাসচিবের পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে রুহুল আমিন হাওলাদারকে।
এবারও তফসিলের আগে একবার সিএমএইচে ভর্তি হন এরশাদ। গত নির্বাচনের কারণেই সেটি নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। আর ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এরশাদ সত্যিই অসুস্থ, তাকে নিয়ে যেন কেউ রসিকতা না করে।

এর মধ্যেই এরশাদের দেশের বাইরে যাওয়ার বিষয়ে সংবাদ এসেছে গণমাধ্যমে। আর সোমবার দায়িত্ব নিয়েই রাঙ্গা বিষয়টি নিশ্চিত করেন।

আজ এক প্রশ্নে নতুন জাপা মহাসচিব বলেন, ‘ঘুমের ডিস্টার্ব হলেও তিনি (এরশাদ) সিএমএইচে যান। বাসায় একা থাকেন বলে তার একলা লাগে, ভয় করে। তাছাড়া ইনফেকশনের ভয়ও আছে।’

রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়ার পর শারীরিক অবস্থা নিয়ে এরশাদ ‘ভয়ে থাকেন’ বলেও জানান রাঙ্গা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful