Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ :: ২৯ অগ্রহায়ণ ১৪২৫ :: সময়- ৩ : ১৩ অপরাহ্ন
Home / নির্বাচনের মাঠ / পঞ্চগড়-২ আসনে প্রার্থী পরিবর্তন না করলে গণপদত্যাগের হুমকি

পঞ্চগড়-২ আসনে প্রার্থী পরিবর্তন না করলে গণপদত্যাগের হুমকি

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়-২ আসনে বিএনপির ঘোষিত প্রার্থী ফরহাদ হোসেন আজাদকে পরিবর্তন না করলে গণপদত্যাগের হুমকি দিয়েছে দেবীগঞ্জ উপজেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (৮ ডিসেম্বর) রাতে (সন্ধ্যা ৭টা) দেবীগঞ্জ পিলখানা মার্কেটে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

এর আগে শহরে বিক্ষোভ মিছিল ও ফরহাদ হোসেন আজাদের কুশপুত্তলিকাও দাহ করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা ফরহাদ হোসেন আজাদকে পরিবর্তন করে মোজাহার হোসেনের স্ত্রী নাদিরা আকতার অথবা জাগপার প্রার্থী ব্যারিস্টার তাসমিয়া প্রধান জুইকে মনোনয়ন দেওয়ার জন্য দাবি জানানো হয়।

দেবীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু তোরাব সরকার জানান, বিএনপির ঘোষিত প্রার্থী ফরহাদ হোসেন আজাদ জনসমর্থনহীন প্রার্থী। তাকে মনোনয়ন দেয়া হলে এ আসনটি নিশ্চিত পরাজয় হবে। আসনটি পুনরুদ্ধারে মনোনয়নপ্রত্যাশী সাবেক এমপি মোজাহার হোসেনের সহধর্মীনি নাদিরা আকতার বা ২০ দলীয় জোটের জাগপার প্রার্থী ব্যারিস্টার তাসমিয়া প্রধান জুইকে মনোনয়ন দেওয়া হোক।

দেবীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসমত আলী মাস্টার ঘোষিত প্রার্থী ফরহাদ হোসেন আজাদের প্রার্থিতা পরিবর্তন করতে বিএনপির সিনিয়র সহসভাপতি তারেক রহমান ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি অনুরোধ জানান।

বিএনপি নেতা তানভীর যোবায়ের হোসেন ডিউক বলেন, বিগত ইউপি নির্বাচন ও পৌরসভা নির্বাচনে ফরহাদ হোসেন আজাদের মনোনিত প্রার্থীরা জামানত হারিয়েছেন। এ আসনে তার গ্রহণযোগ্যতা নেই জনপ্রিয়তাও নেই। বিএনপি তাকে মনোনয়ন দেওয়ায় বোদা দেবীগঞ্জ আসনের নেতাকর্মীদের মধ্যে নির্বাচনী উৎসবের পরিবর্তে নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছে।
যুবদল সভাপতি তাসরিফুল ইসলাম তমু ও ছাত্রদলের সভাপতি রাসেল আহমেদ প্রধান বলেন, বোদা দেবীগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে তার কোন যোগাযোগ নেই। এমন একজন অযোগ্য নেতাকে আমরা কোনভাবে মেনে নিতে পারি না।

সংবাদ সম্মেলনে দেবীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসমত আলী মাস্টার, তানভীর যোবায়ের হোসেন ডিউক, আলহাজ¦ ওয়াজেদ আলী, মো. ফরিদুল ইসলাম, ফরিদুল ইসলাম ফরিদ, মো. রাব্বী, মো. বাবুল ইসলাম, যুবদল সভাপতি তাসরিফুল ইসলাম তমু, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান সুমন, আজিজুল বারী সোহেল, দিলার রাজীব, ছাত্রদলের সভাপতি রাসেল আহমেদ প্রধান, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন, শাহিনুর ইসলাম সিহাবসহ ১০টি ইউনিয়ন ও পৌরসভা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful