আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ঠাকুরগাঁওয়ে অপহরণ মামলার আসামীদের গ্রেপ্তার করছে না পুলিশ

রবিবার, ১০ নভেম্বর ২০১৩, বিকাল ০৫:১৯

রোববার দুপুরে ঠাকুরগাঁও শহরের জাতীয় সাংবাদিক সংস্থার অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অপহরণ মামলার বাদি মোছা. জোসনা বেগম তার লিখিত বত্তব্যে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, গত ২১ অক্টোবর আমার নাবালিকা কণ্যা (১৭) প্রাইভেট পড়তে যাওয়ার সময় রোড এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে রায়হান সুবহান মুক্তা (২০) এবং তার ভাই রুস্তম ও হালিম মটরসাইকেলে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে আমরা সদর থানায় এ ব্যাপারে মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলেও অভিযোগ করেন মামলার বাদিনী।

তিনি বলেন, থানায় মামলা না নিলে আমরা ঠাকুরগাঁও নারী শিশু কোর্টে এ ঘটনায় অভিযুক্ত মুক্তাসহ ৩ জনকে আসামী করে আমি একটি মামলা দায়ের করি। বিজ্ঞ আদালত মামলাটি গ্রহণ করে সদর থানায় পাঠানো নির্দেশ দেন। পরে সদর থানা থেকে এসআই জাহাঙ্গীরকে এ মামলার দায়িত্ব প্রদান করা হয়। কিন্তু পুলিশ এ মামলার কোন আসামীকে না ধরে আসামীদের প্রকাশ্যে ঘুরে বেড়াতে সাহায্য করছেন বলেও অভিযোগ করেন জোসনা বেগম।

তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করে আরো বলেন, বর্তমানে এ মামলার আসামীরা আমাকে ও আমার পরিবারের সদস্যদের মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি বলেও জানান তিনি। তিনি অনিতিবিলম্বে এ অপহরণ মামলার আসামীদের গ্রেপ্তারের দাবি জানান সংবাদ সম্মেলন থেকে।

এ সময় ঠাকুরগাঁও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied