আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

পাটগ্রামে উপ-নির্বাচনে রবিউল বিজয়ী

রবিবার, ১০ নভেম্বর ২০১৩, রাত ০৯:২০

রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একমাত্র ভোট কেন্দ্র রহিম উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহন চলে। সন্ধ্যা ৬টায় ভোট গননা শেষে বে সরকারী ভাবে ফলাফল ঘোষনা করা হয়েছে।

বিএনপি’র নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা রোববার সকাল ৬টা থেকে টানা ৮৪ ঘন্টার হরতালের মাঝেও ভোটাররা অতিউৎসাহে শান্তিপূর্ন পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করেন।

পাটগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা মনোয়ার হোসেন জানান, গত ১১ই সেপ্টেম্বর ২ নং পাটগ্রাম ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য আফাজ উদ্দিন ভোদলো ট্রেনে কাটা পড়ে নিহত হলে ওই আসনটি শূণ্য ঘোষণা করা হয়।

পরে ওই সদস্য পদের জন্য নির্বাচনী তফসিল ঘোষনা করা হলে নিহত ইউপি সদস্যের ছেলেসহ তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তফসিল অনুযায়ী রোববার দিনভর শান্তিপূর্ন ভাবে ভোটগ্রহন সম্পন্ন হয়।

এ উপ-নির্বাচনে তিনজন প্রার্থীর মধ্যে নিহতের ছেলে রবিউল আলম মোরগ প্রতীকে ১হাজার ৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রওশন আরা ফুটবল প্রতীক নিয়ে ২৬০ ভোট ও ছলেমান আলী টিউবওয়েল প্রতীক নিয়ে ১৮৮ ভোট পেয়েছেন।

এ উপ নির্বাচনের একমাত্র নারী প্রতিদ্বন্দ্বি রওশন আরা হরতালের মধ্যেও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

মন্তব্য করুন


 

Link copied