আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

লালমনিরহাট ২ আসনে ধানের শীষ বঞ্চিতদের বিক্ষোভ

শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, সকাল ০৯:২৯

 লালমনিরহাট প্রতিনিধি: দলছুট ও নবাগতকে লালমনিরহাট ২ আসনে ধানের শীষ প্রতীক দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি'র মনোনয়ন বঞ্চিত সমর্থকরা।
বৃহস্পতিবার(১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা বিএনপি'র কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়।
কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য ও তুষভান্ডার ইউপি ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক মেহেরবান মিঠু'র নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি তুষভান্ডার বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্ত্বর হয়ে পুনরায় বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।
মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রদল কর্মী বুলবুল, মঞ্জু মিয়া, যুবদল কর্মী সাজু, ওবায়দুল প্রমুখ।
মিছিলকারীরা জানান, দীর্ঘ দিনের বিএনপি'র পরীক্ষিত নেতা জেলা বিএনপি'র সহ সভাপতি সাবেক সংসদ সদস্য সালেহ উদ্দিন আহমেদ হেলালকে মনোনয়ন না দিয়ে বিএনপি ছেড়ে জাপায় গিয়ে সদ্য বিএনপিতে ফিরে আসা দলছুট সুবিধাবাদিকে ধানের শীষ প্রতীক দেয়া হয়েছে। ধানের শীষ প্রতীক পেলেও প্রকৃত বিএনপি'র নেতাকর্মীদের সাথে সমন্বয় না করে একাই জাপা নেতাদের নিয়ে প্রচার প্রচারনা করছে। যা বিএনপি'র জন্য পরাজয়ের ইংগিত।
কালীগঞ্জের বাসিন্দা জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি হুমায়ুন কবির বাবু জানান, লালমনিরহাট ২ আসনের ধানের শীষের প্রার্থী রোকন উদ্দিন বাবুল জাপা নেতাদের নিয়ে প্রচার প্রচারনা করছেন। বিএনপি'র কোন নেতাকর্মীদের সাথে যোগাযোগ করছেন না। যার কারনে কালীগঞ্জ উপজেলা ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা অনেকটাই ক্ষুব্ধ হয়ে বিক্ষোভ মিছিল করেছেন। তবে এ অন্তদ্বন্দ্ব নিরসন করতে আগামী ১৭ ডিসেম্বর কর্মী সমাবেশের আয়োজন করেছেন উপজেলা বিএনপি'র সভাপতি জাহাঙ্গীর আলম। যেখানে কেন্দ্রীয় বিএনপি'র সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রোন্দল নিরসন করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
জেলা বিএনপি'র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা জানান, বিক্ষোভ মিছিলের কোন খবর তার জানা নেই। তবে কেউ করে থাকলে তারা অবশ্যই বিএনপি'র আদর্শের কেউ নয়।

মন্তব্য করুন


 

Link copied