আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

রংপুরে ছাত্রাবাসে পুলিশী অভিযান: আটক ২

সোমবার, ১১ নভেম্বর ২০১৩, দুপুর ০২:০৪

মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারী আল আমিন হাসান এক ই-মেইল বার্তায় অভিযোগ করেন, সকালে ইসলামী ছাত্রশিবির দর্শনায় হরতালের সমর্থনে বিক্ষোভ ও সমাবেশ করে। কিন্তু পুলিশ উদ্দেশ্য প্রণোদিতভাবে কনফিডেন্স ছাত্রাবাসের দরজা ভেঙ্গে সেখান থেকে শিক্ষার্থীদের চেয়ার, টেবিল ও ফ্যান খুলে নিয়ে যায়।

মালামাল নিয়ে যাওয়ার সময় ছাত্রাবাসের বাইরে দাড়িয়ে থাকা দুই জন সাধারণ শিক্ষার্থীকেও আটক করে নিয়ে যান বলে অভিযোগ করেন শিবির সেক্রেটারী। এই শিবির নেতা বলেন, ওই ছাত্রাবাসটি গত দুই মাস থেকে বন্ধ আছে। তারপরেও ছাত্রাবাসের স্থাপনা নিয়ে যাওয়ার ঘটনা বিরল।

তিনি মেসের মালামাল ফেরত এবং ছাত্রদের হয়রানী বন্ধ এবং নিরীহ শিক্ষার্থীদের মুক্তির দাবী জানান।

এদিকে কোতয়ালী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সৈয়দ শাহাবুদ্দিন খলিফা জানান, ওই ছাত্রাবাসটিকে ঘিরেই সেখানে নাশকতার পরিকল্পনা করে শিবির নৈরাজ্য করছে। এজন্য মালামাল জব্দ এবং নাশকতার অভিযোগে দুই গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied