Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৩ মার্চ, ২০১৯ :: ৯ চৈত্র ১৪২৫ :: সময়- ৮ : ৫৮ পুর্বাহ্ন
Home / বিনোদন / নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে মাহি (ভিডিও)

নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে মাহি (ভিডিও)

ডেস্ক: ঢালিউডে অভিষেকেই আলো ছড়ানো নায়িকা মাহিয়া মাহি। পাঁচ বছর আগে তার প্রথম ছবি ‘ভালোবাসা রঙ’ দর্শকদের মনেও রঙ ছড়ায়। চলচ্চিত্রের মন্দ সময়ে দখিনা হাওয়া নিয়ে আসে মাহি অভিনীত ছবিগুলো। ‘অন্যরকম ভালবাসা’, ‘পোড়ামন’, ‘দেশা- দা লিডার’, ‘অগ্নি’.‘অনেক সাধের ময়না’ ইত্যাদি ছবি ব্যবসায়িক সাফল্যে তৈরি হয় তাকে ঘিরে আলাদা চাহিদা।

কলকাতার নামি নির্মাতা অশোক পাতির পরিচালিত যৌথ প্রযোজনার সিনেমা ‘রোমিও বনাম জুলিয়েট’ মাহির অসাধারণ পারফরর্মেন্স মুগ্ধ করে বাংলাদেশ ও ভারতীয় দর্শকদের। এই নায়িকা তার ক্যারিয়ারে বৃহস্পতি দৃষ্টি দেয়ার সেই লগ্নে হুট করে বসে পড়েন বিয়ের পিঁড়িতে। সংসার সাজাতে লম্বা সময় বিরতি নেন তিনি।

মাহি বেশ কিছুদিন কোনো শুটিংয়ে অংশ নেননি। বিরতির পর ফিরে এসে এদেখেন, সাজানো বাগানটি আগের মতো নেই। নতুন করে শুরু করতে হল ক্যারিয়ার গোছানোর লড়াই। মাহিয়া মাহি এখনও সেই লড়াইয়েই আছেন। দুই বছরেও ফিরতে পারেননি তিনি আগের অবস্থানে। গত দুই বছরে মাহি অভিনীত ডজন খানেক সিনেমা মুক্তি পেলেও কোনোটাই সাড়া ফেলতে পারেনি। পায়নি ব্যবসায়িক সাফল্য।
চলতি বছর মুক্তি পায় মাহি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’, ‘মনে রেখো’সহ আরও বেশ কয়েকটি চলচ্চিত্র। কিন্তু কোনোটিই দর্শকরা গ্রহণ করেননি। বরং অনেক চলচ্চিত্রই হল থেকে নেমে গেছে সপ্তাহের মাথায়।

কেনো সাফল্য ধরা দিচ্ছে না? জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, যে ছবিগুলোতে অভিনয় করেছি তার কোনোটাই আমার প্রত্যাশা পূরণ করতে পারেনি। আমার মনে হয়, ভুল সময়ে রিলিজের জন্য ছবিগুলো ‘ক্লিক’ করেনি। আসলে একটি ছবি সম্পর্কে তো আগে দর্শকদের জানাতে হবে। এজন্য যথাযথ প্রচার-প্রচারণা দরকার। রিলিজের আগে প্রস্তুতি দরকার। প্রচারণা অনেক কম ছিল। সবাইকে জানিয়ে ছবি রিলিজ দেওয়া হলে অবশ্যই দর্শক দেখতো।
তিনি বলেন, সিনেমাই তো এখন কম তৈরি হচ্ছে। অন্যদের কথা আমি বলব না। আমি কিন্তু কাজ করছি। হয়তো বেশি বেশি না। এই তো আগামী সপ্তাহে আনন্দ অশ্রু ছবির শুটিং শুরু করব। আমি কাজ নিয়েই আছি।

গত অক্টোবরে মাহি অভিনীত যৌথ প্রযোজনায় সিনেমা ‘তুই শুধু আমার’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ভারতের জয়দেব মুখার্জি এবং বাংলাদেশের অনন্য মামুন পরিচালিত এ ছবিতে মাহির বিপরীতে কলকাতার দুই নায়ক ওম এবং সোহম অভিনয় করেন। বিগবাজেটের এ ছবিটিও দর্শক টানতে পারেনি। তাই বলে মাহি হতাশ নন, তিনি সবসময়ই আশাবাদীদের দলে। তাই কোনোধরনের হতাশাকে প্রশ্রয় না দিয়ে সাফল্য মুঠোবন্দি করার প্রতিই তার নজর।

এ প্রসঙ্গে মাহি বলেন, পরিকল্পনা অনুযায়ীই সবাই এগিয়ে যেতে চায়। কিন্তু কখনো কখনো পরিস্থিতি বিরূপ হয়ে ওঠে। এমন তো যে, অন্যদের ছবি দর্শক লুফে নিচ্ছে। সিনেমা হলে আসছে না দর্শক। কোনো ছবিই সাফল্য পাচ্ছে না। এই বাজে অবস্থা থেকে ঘুরে দাড়ানোর জন্য দরকার ভালো ছবি। তািই আমি ঠিক করেছি, প্রচুর ছবি করবো না। এমন সিনেমায় অভিনয় করবো যেট দর্শক পছন্দ করবে।

মাহি অভিনীত পাঁচটি ছবি এখন মুক্তির অপেক্ষায় আছে। ছবিগুলো নতুন বছরে মুক্তি পাবে। ছবিগুলো হচ্ছে বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগৎ’, ‘আমার মা আমার বেহেশত’, গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’, মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’ এবং মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’।

নতুন এ পাঁচটি ছবি প্রসঙ্গে মাহিয়া মাহি বললেন, নতুন বছরে দর্শকরা আমার অভিনীত নতুন পাঁচটি ভালো সিনেমা দেখতে পাবেন। ছবিগুলোর গল্প অনেক চমৎকার। অ্যাকশন, রোমান্স, কমেডি ও ট্রাজিডি নিয়ে ছবিগুলো নির্মিত হচ্ছে। আমি বলব দর্শকরা যেমন গল্প দেখতে চান তেমনটায় প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। দর্শকদের আমি সিনেমা হলে আসার আহবান জানিয়ে বলছি, এখনও ভালো ছবি হয়। ছবিগুলো দেখতে এসে আশা করে আপনারা নিরাশ হবেন না।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful